Advertisement
১১ মে ২০২৪
Byelection

Bye Election: পুজো শেষে প্রচার শুরু তৃণমূলের, ২৩ অক্টোবর থেকে প্রচারে অভিষেক

আগামী ২৩ অক্টোবর খড়দহের একটি মাঠে সভা করার কথা অভিষেকের। ওইদিনই গোসাবা বিধানসভা কেন্দ্রে তৃণমূলপ্রার্থীর সমর্থনে অভিষেকের প্রচার কর্মসূচি নিয়েও আলোচনা চলছে।

চার বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে প্রচারে যেতে পারেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

চার বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে প্রচারে যেতে পারেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২১ ১৫:৪৪
Share: Save:

ভবানীপুরে জয়ী হওয়ার দিনেই তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের বাকি চার কেন্দ্রের উপনির্বাচনে দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করেছিলেন। একই সঙ্গে জানিয়ে দিয়েছিলেন, ১০ থেকে ২০ অক্টোবর পর্যন্ত কোনও রাজনৈতিক প্রচার করবেন না তৃণমূল প্রার্থীরা। তাই পুজোর দিনগুলিতে প্রতীক নিয়ে প্রার্থীরা প্রচারে বার হননি। বরং পুজোর দিনগুলিতে সেরেছিলেন জনসংযোগ। কিন্তু পুজো-পর্ব মিটতেই তৃণমূল প্রার্থীরা পুরোদমে রাজনৈতিক প্রচার শুরু করে দিচ্ছেন। তারকা প্রচারকদের তালিকায় মুখ্যমন্ত্রীর নাম থাকলেও, তাঁর প্রচারসূচি প্রসঙ্গে এখনও দলের তরফে কিছু জানানো হয়নি।

তৃণমূল সূত্রে জানানো হয়েছে, দলীয় প্রার্থীদের হয়ে আগামী ২৩ অক্টোবর থেকেইপ্রচারে নামছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। শেষ মূহূর্তে কোনও বদল না হলে, আগামী ২৩ তারিখ খড়দহের একটি মাঠে সভা করবেন তিনি।ওইদিনই গোসাবা বিধানসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থীর সমর্থনে অভিষেকের প্রচার কর্মসূচি নিয়েও আলোচনা চলছে। দিনহাটা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী উদয়ন গুহের হয়েও প্রচার করতে আগামী ২৫ অক্টোবর দিনহাটায় যেতে পারেন অভিষেক। একটি সভা করবেন এবং নেতৃত্বের সঙ্গে বৈঠক রয়েছে তাঁর। ২৬ অক্টোবর নদিয়ার শান্তিপুরে দলের প্রার্থীর সমর্থনে প্রচার কর্মসূচিতে অংশ নেওয়ার কথা অভিষেকের। পুজোর আগে ভবানীপুর, জঙ্গিপুর, শামসেরগঞ্জে নির্বাচন হয়। সেখানেও প্রচার কর্মসূচিতে অংশ নিয়েছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Byelection TMC AITC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE