Advertisement
২৯ সেপ্টেম্বর ২০২২
Kunal Ghosh

TMC: দরজা ভাঙার দৃশ্য অবাঞ্ছিত! বিজেপি নেতা সজলের গ্রেফতারি নিয়ে বলল তৃণমূল

শুক্রবার দুপুরের পর মুচিপাড়া থানার পুলিশকর্মীরা সজলের বাড়ি ঘিরে ফেলেন। পুলিশ একাধিকবার সজলকে ধরা দেওয়ার কথা বললেও তিনি বাইরে আসতে চাননি।

গ্রাফিক: শৌভিক দেবনাথ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২১ ১৮:০২
Share: Save:

বিজেপি নেতা সজল ঘোষের গ্রেফতারির সময় দরজা ভাঙার ঘটনাকে ‘অবাঞ্ছিত দৃশ্য’ বলে উল্লেখ করলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। তিনি টুইটে লিখলেন, ‘সজলের উচিত ছিল পুলিশকে সহযোগিতা করে বেরিয়ে আসা। তবে অভিযোগের অনুপাতে পুলিশের সময় না দিয়ে দরজা ভাঙার দৃশ্য অবাঞ্ছিত। এতে অভিযুক্তদের সুবিধা হয়।’

শুক্রবার দুপুরের পর মুচিপাড়া থানার পুলিশকর্মীরা সজলের বাড়ি ঘিরে ফেলেন। পুলিশ একাধিকবার সজলকে ধরা দেওয়ার কথা বললেও তিনি বাইরে আসতে চাননি। এরপর পুলিশকর্মীরা লাথি মেরে বাড়ির দরজা ভেঙে সজলকে গ্রেফতার করেন। সেই দরজা ভাঙার দৃশ্য সরাসরি সংবাদমাধ্যমে প্রচারিত হয়। তাই নিয়ে শুরু হয় বিতর্ক।

কুণাল ঘটনার কিছুক্ষণের মধ্যেই টুইট করেন। স্থানীয় সূত্রে খবর পাওয়া গিয়েছিল, ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার রাতে। রাতে বিশাল সিংহ নামে এক বিজেপি কর্মীর দোকান ভাঙচুর করার অভিযোগ ওঠে। তাই নিয়ে বিক্ষোভ গড়ায় মুচিপা়ড়া থানা পর্যন্ত। সেখানে বিজেপি কর্মীরা জড়ো হয়ে বিক্ষোভ দেখান। পাল্টা বিক্ষোভ দেখায় তৃণমূলও। শুক্রবার সকালে সেই কারণেই দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। যার পরের পর্যায়ে পুলিশ এসে গ্রেফতার করে সজলকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.