Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ অক্টোবর ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

আজ বালুরঘাটে অভিষেকের প্রথম সভায় রেকর্ড ভিড় চায় দল

এই প্রথম বালুরঘাটে সভা করতে চলেছেন সর্বভারতীয় যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। আজ শহরে তাঁর এই অভিষেক-সভাকে স্মরণীয় করে তুলতে মরিয়া

নিজস্ব সংবাদদাতা
বালুরঘাট ০৭ অগস্ট ২০১৮ ০৩:০২
Save
Something isn't right! Please refresh.
প্রস্তুতি: বালুরঘাটে। নিজস্ব চিত্র

প্রস্তুতি: বালুরঘাটে। নিজস্ব চিত্র

Popup Close

এই প্রথম বালুরঘাটে সভা করতে চলেছেন সর্বভারতীয় যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। আজ শহরে তাঁর এই অভিষেক-সভাকে স্মরণীয় করে তুলতে মরিয়া দলের দক্ষিণ দিনাজপুর জেলা নেতৃত্ব।

আজকের সভা এক অর্থে তৃণমূল জেলা সভাপতি বিপ্লব মিত্রের কাছে বড়সড় পরীক্ষাও। এমনিতেই দলের মধ্যে গোষ্ঠীদ্বন্দ্ব এই জেলায় একটা বড় সমস্যা। সেই সমস্যার জেরেই গত বিধানসভা ভোটের মুখে বিপ্লবকে সভাপতির পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। যদিও ভোটে খারাপ ফল হওয়ায় তাঁকে ফের সভাপতি পদে ফেরানো হয়। স্থানীয় এক তৃণমূল নেতার মতে, এই পরিস্থিতিতে আজ ব্যাপক সমাবেশ ঘটিয়ে সাংগঠনিক দাপট দেখানোর তাগিদটা তাই বেশি বিপ্লবের। আজকের সমাবেশে রেকর্ড ভিড় দেখাতে পারলে অন্তত নিজের পদের স্থায়িত্বের ব্যাপারে কিছুটা নিশ্চিত হবেন তিনি। বিপ্লবের নিজের দাবি, ‘‘অভিষেকের সভা ঘিরে উদ্দীপনা তৈরি হয়েছে। বালুরঘাটে লক্ষ লোকের সমাবেশ হবে।’’ শহরের দিশারি মাঠে ওই জনসভায় আজ প্রধান বক্তা অভিষেকই। মঞ্চে থাকার কথা পুরমন্ত্রী ফিরহাদ হাকিম, রাজ্য সভাপতি সুব্রত বক্সি, সাংসদ অর্পিতা ঘোষ-সহ দলের এক ঝাঁক নেতার।

বালুরঘাটে দলের আভ্যন্তরীণ দ্বন্দ্ব মাঝেমধ্যে মাত্রাছাড়া হয় কেন তা নিয়ে রাজ্য নেতাদের একাংশও উদ্বিগ্ন বলে জেলা নেতাদের কয়েকজন জানান। এরই মধ্যে বালুরঘাটে জেলা কংগ্রেস সভাপতি, তপনে সিপিএম এবং আরএসপির তাবড় জেলা নেতা ও কর্মীদের দলে টেনে নিয়ে বিজেপি আসন্ন লোকসভা ভোটের ঘুঁটি সাজাতে শুরু করেছে। তাই লোকসভা ভোটের কথা মাথায় রেখে সংগঠনকে জোরদার করতে অভিষেকের জনসভাকেই এখন হাতিয়ার করতে চান বিপ্লব। তবে আজ বিপ্লবের লক্ষ লোকের সমাবেশের দাবির প্রেক্ষিতে বিজেপির জেলা নেতাদের অনেকে জানিয়েছেন, কোথায় কত ভিড় হয় সেটা ছবিই বলে দেবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
Abhishek Banerjee TMC Public Meeting Balurghatঅভিষেক বন্দ্যোপাধ্যায়
Something isn't right! Please refresh.

Advertisement