Advertisement
২৬ এপ্রিল ২০২৪
TMCP

TMCP Foundation Day: প্রতিষ্ঠা দিবসে টুইটারে ঝড়! দেশ জুড়ে ট্রেন্ড করছে তৃণমূল ছাত্র পরিষদ

টুইটারে ট্রেন্ড করছে ‘#টিএমসিপিফাউন্ডেশনডে’। শনিবার সকাল থেকে এই হ্যাশট্যাগ ব্যবহার করে টুইটের ঢল নামে। সাড়ে তিন লক্ষেরও বেশি টুইট করা হয়েছে দুপুর ২টো পর্যন্ত।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২১ ১৪:৪৪
Share: Save:

তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসে টুইটারে ট্রেন্ড করছে ‘#টিএমসিপিফাউন্ডেশনডে’। শনিবার সকাল থেকে এই হ্যাশট্যাগ ব্যবহার করে টুইটের ঢল নামে। সাড়ে তিন লক্ষেরও বেশি টুইট করা হয়েছে দুপুর ২টো পর্যন্ত। সর্বভারতীয় ট্রেন্ডিং তালিকায় শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত সব থেকে বেশি টুইট হয়েছে হ্যাশট্যাগ দিয়েই।

টিএমসিপি-র প্রতিষ্ঠা দিবসের সভায় মূল বক্তা স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়। ভার্চুয়াল মাধ্যমে বক্তব্য রাখছেন তিনি। শুধু এ রাজ্যে নয়, মমতার বক্তৃতা শোনানোর ব্যবস্থা করা হয়েছে ত্রিপুরাতেও।

বাংলা জয়ের পর এ বার তৃণমূলের পাখির চোখ ত্রিপুরা। ২০২৩ সালে উত্তর-পূর্বের এই রাজ্যে বিধানসভা নির্বাচন। এখন থেকেই সেখানে ঝাঁপিয়ে পড়েছে বাংলার শাসক দল। কলকাতা থেকে নিয়মিত ত্রিপুরা যাচ্ছেন তৃণমূল নেতারা। তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস উপলক্ষেও ত্রিপুরার বিভিন্ন কলেজে প্রচার চালানো হয়েছে। শুক্রবার আগরতলার এমবিবি কলেজে এ নিয়ে এবিভিপি-র সঙ্গে সংঘর্ষ বেধে যায় তৃণমূল ছাত্র পরিষদের নেতাকর্মীদের। পুলিশের সামনেই তৃণমূলের আগরতলার ছাত্রনেত্রী সোলাঙ্কি সেনগুপ্তকে মারধরের অভিযোগ ওঠে। খবর পেয়েই কলকাতা থেকে আগরতলা রওনা দেন তৃণমূল সাংসদ শান্তনু সেন ও রাজ্য সম্পাদক কুণাল ঘোষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMCP Tweet Trending Foundation Day
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE