Advertisement
০৭ মে ২০২৪
Bonny Sengupta

এক দিন আগেই ইডিতে হাজিরা বনি সেনগুপ্তের! এই প্রথম নিয়োগ মামলায় জেরা কোনও টলি অভিনেতাকে

নিয়োগ দুর্নীতির তদন্তকারী কেন্দ্রীয় সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট ডেকে পাঠিয়েছে টলিউডের অভিনেতা বনি সেনগুপ্তকে। বনি একজন প্রাক্তন বিজেপি সদস্যও।

আগাম হাজিরা দিলেন অভিনেতা বনি।

আগাম হাজিরা দিলেন অভিনেতা বনি। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১২:৪৫
Share: Save:

তলব করা হয়েছিল শুক্রবার। তার এক দিন আগেই ইডির দফতরে হাজির হলেন বাংলা সিনেমার অভিনেতা বনি সেনগুপ্ত। নিয়োগ দুর্নীতির তদন্তে তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠিয়েছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। সেই তলবে সাড়া দিয়ে বৃহস্পতিবার দুপুরেই তিনি পৌঁছলেন সল্টলেকের সিজিও কমপ্লেক্সে ইডির দফতরে।

নিয়োগ মামলার তদন্তের পরিধি রাজনৈতিক ক্ষেত্র থেকে ক্রমশ বিস্তৃত হচ্ছে বিনোদনের জগতেও। হুগলির তৃণমূল নেতা কুন্তল ঘোষের কাছ থেকে পাওয়া তথ্য বিশ্লেষণ করে ইডির দাবি, নিয়োগ দুর্নীতির টাকা ঘুরপথে পৌঁছেছে টলিউডে। ইতিমধ্যেই বেশ কিছু অভিনেত্রীর নাম উঠে এসেছে বলে ইডি সূত্রে খবর। তবে এই প্রথম টলিউডের কোনও অভিনেতাকে জেরা করার জন্য ডেকে পাঠিয়েছে ইডি। ইডি সূত্রে খবর, নিয়োগ দুর্নীতি কাণ্ডে অভিযুক্ত হুগলির তৃণমূল যুব নেতা কুন্তলের ব্যাঙ্কের নথি দেখে বনির নাম পেয়েছেন তাঁরা। সেই সূত্রেই তলব করা হয়েছে তাঁকে।

টলিউডের অভিনেতা হওয়ার পাশাপাশি বনি প্রাক্তন বিজেপি কর্মীও। ২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে তিনি যোগ দিয়েছিলেন বিজেপিতে। পরে গত জানুয়ারি মাসে তিনি বিজেপির সদস্যপদ ছেড়েও দেন। নিয়োগ মামলায় ইডির তলব প্রসঙ্গে বনিকে প্রশ্ন করা হলে, তিনি সোজাসাপটা জানিয়ে দিয়েছিলেন তিনি যাবেন। বনির কথায়, ‘‘হ্যাঁ হ্যাঁ (যাব)! না যাওয়ার কী আছে?’’ বৃহস্পতিবারই হাজিরা দিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bonny Sengupta West Bengal SSC Scam TET Scam ED
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE