Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Kolkata Traffic Police

বড়দিনে শহর জুড়ে গ্রেফতার ৩২৫ জন, ট্র্যাফিক আইন ভাঙার অভিযোগে মামলাও ৫০০-র কাছাকাছি

মদ্যপান করে দুর্ব্যবহার-সহ অন্যান্য অভিযোগে কলকাতা শহরের এলাকাভিত্তিক পুলিশ ডিভিশনগুলি থেকে মোট ৩২৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২৩ ১১:১৭
Share: Save:

রবিবার থেকে উৎসবের আমেজ কলকাতায়। বড়দিন উপলক্ষে কলকাতার পার্ক স্ট্রিট-সহ অন্যান্য জায়গায় ঘুরে বেড়িয়েছেন অনেকে। কলকাতা ট্র্যাফিক পুলিশ সূত্রে খবর, ট্র্যাফিক আইন ভাঙার অভিযোগে সারা শহর জুড়ে ৪৫৯টি মামলা দায়ের করা হয়েছে। এমনকি মদ্যপান করে দুর্ব্যবহার-সহ অন্যান্য অভিযোগে কলকাতা শহরের এলাকাভিত্তিক পুলিশ ডিভিশনগুলি থেকে মোট ৩২৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, গ্রেফতারির পাশাপাশি মোট ৪১.৪ লিটার পরিমাণের মদ বাজেয়াপ্ত করা হয়েছে। তবে আলাদা করে কোনও গাড়ি বাজেয়াপ্ত করা হয়নি।

বিনা হেলমেটে বাইক চালিয়ে আইন ভাঙার অভিযোগ রয়েছেন মোট ১৩১ জনের বিরুদ্ধে। এ ছাড়া একসঙ্গে তিন জন মিলে বাইকে চেপে বেরিয়েছিলেন বলে ৮৪ জন আরোহীর বিরুদ্ধে ট্র্যাফিক আইন ভাঙার অভিযোগ দায়ের করা হয়েছে। মদ্যপান করে গাড়ি চালানো, বিপজ্জনকভাবে গাড়ি চালানো এবং অন্যান্য কারণে কলকাতা শহর জুড়ে এখনও পর্যন্ত মোট ২৪৪ জনের বিরুদ্ধে ট্র্যাফিক আইন ভাঙার অভিযোগ দায়ের করেছে কলকাতা ট্র্যাফিক পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE