Advertisement
০৫ মে ২০২৪
Train Cancellation

শুক্রবার শিয়ালদহে ২১ জোড়া লোকাল ট্রেন বাতিল, নন-ইন্টারলকিংয়ের কাজের জন্য বিঘ্ন রেল পরিষেবায়

পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানিয়েছেন, শুক্রবার শিয়ালদহে ২১টি আপ এবং ২১টি ডাউন লোকাল বাতিল থাকবে।

Local train

শুক্রবার শিয়ালদহ ডিভিশনে একাধিক ট্রেন বাতিল থাকবে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ২৩:০১
Share: Save:

শিয়ালদহ ডিভিশনে কল্যাণী এবং নৈহাটি স্টেশনের মধ্যে তৃতীয় লাইনে স্বয়ংক্রিং সিগন্যালিং ব্যবস্থা শীঘ্রই শুরু হবে। নন-ইন্টারলকিংয়ের কাজ চলার জন্য শুক্রবার শিয়ালদহ ডিভিশনে একাধিক ট্রেন বাতিল থাকবে। পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানিয়েছেন, শুক্রবার শিয়ালদহে ২১টি আপ এবং ২১টি ডাউন লোকাল বাতিল থাকবে। বাতিল করা হয়েছে ৪টি দূরপাল্লার ট্রেনও। তা ছাড়া ৬টি দূরপাল্লার ট্রেনের যাত্রাপথ পরিবর্তন করা হয়েছে।

বাতিল আপ লোকাল ট্রেনের তালিকায় ২টি ব্যান্ডেল, ৬টি কল্যাণী সীমান্ত, ২টি কৃষ্ণনগর, ৬টি নৈহাটি এবং ১টি রানাঘাট, ১টি কাটোয়া এবং ১টি বর্ধমান লোকাল রয়েছে। ডাউন ট্রেনের তালিকায় রয়েছে বেশ কিছু নৈহাটি, শান্তিপুর, কৃষ্ণনগর, কল্যাণী সীমান্ত, বর্ধমান এবং ব্যান্ডেল লোকাল।

বাতিল দূরপাল্লার ট্রেনের তালিকায় রয়েছে আপ এবং ডাউন আসানসোল ইন্টারসিটি এক্সপ্রেস। যাত্রাপথ পরিবর্তন করা হয়েছে আপ শিয়ালদউ-বালিয়া এক্সপ্রেস, কলকাতা-গোরখপুর এক্সপ্রেস, গঙ্গাসাগর এক্সপ্রেস, কলকাতা যোগবাণী এক্সপ্রেস এবং গৌড় এক্সপ্রেসের। ডাউন গোড্ড-শিয়ালদহ মেমু প্যাসেঞ্জারেরও যাত্রাপথ বদলানো হয়েছে। ট্রেনগুলি শুক্রবার নির্ধারিত যাত্রাপথে না গিয়ে দমদম-দক্ষিণেশ্বর-ডানকুনি হয়ে গন্তব্যে পৌঁছবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Eastern Railways Sealdah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE