Advertisement
০৭ মে ২০২৪
Train Services Disruption

শনিবার রাত থেকে রবিবার সকাল পর্যন্ত শিয়ালদহ শাখায় বাতিল একাধিক ট্রেন, ভোগান্তির আশঙ্কা

শনিবার শিয়ালদহ শাখায় রাত ১১টা ১০ থেকে ট্র্যাফিক ব্লক অর্থাৎ লাইনের উপর বিদ্যুতের সংযোগ বন্ধ করে শুরু হবে রক্ষণাবেক্ষণের কাজ। চলবে রবিবার পর্যন্ত।

Train services disruption due to track maintenance work in Sealdah division

— প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৪ ১৫:৩৭
Share: Save:

রেললাইন রক্ষণাবেক্ষণ এবং নতুন ফুট ওভারব্রিজের কাজ চলার জন্য শনিবার রাত থেকে রবিবার সকাল পর্যন্ত আট ঘণ্টার জন্য শিয়ালদহ মেন শাখায় বাতিল থাকবে একাধিক লোকাল ট্রেন। এই সময়ের মধ্যে বেশ কিছু দূরপাল্লার ট্রেনের যাত্রাপথও বদলানো হয়েছে। বাতিল থাকছে দিনের প্রথম এবং শেষ ট্রেনও। ফলে রাস্তায় বেরিয়ে যাত্রীরা ভোগান্তির শিকার হতে পারেন বলে আশঙ্কা করা হচ্ছে।

শনিবার রাত ১১টা ১০ থেকে ট্র্যাফিক ব্লক অর্থাৎ লাইনের উপর বিদ্যুতের সংযোগ বন্ধ করে শুরু হবে রক্ষণাবেক্ষণের কাজ। চলবে রবিবার সকাল ৭টা ১০ পর্যন্ত। আবার এই সময়ের মধ্যেই কল্যাণী স্টেশনে নতুন ফুট ওভারব্রিজ তৈরির কাজ চলবে। শনিবার বাতিল থাকছে ৫টি শিয়ালদহ-রানাঘাট লোকাল, দু’জো়ড়া শিয়ালদহ-শান্তিপুর লোকাল, এক জোড়া শিয়ালদহ-কৃষ্ণনগর লোকাল, এক জো়ড়া শিয়ালদহ-গেদে লোকাল, এক জোড়া শিয়ালদহ-লালগোলা লোকাল এবং একটি কল্যাণী সীমান্ত-নৈহাটি লোকাল। এ ছাড়াও শনিবার বাতিল থাকছে এক জোড়া নৈহাটি-ব্যান্ডেল লোকাল, এক জোড়া শিয়ালদহ-শান্তিপুর লোকাল, এক জোড়া শিয়ালদহ-রানাঘাট লোকাল।

রবিবার সকালে বাতিল থাকছে ৩ জোড়া নৈহাটি-ব্যান্ডেল লোকাল, এক জোড়া শিয়ালদহ-কৃষ্ণনগর লোকাল, এক জোড়া শিয়ালদহ-শান্তিপুর লোকাল এবং এক জোড়া শিয়ালদহ-রানাঘাট লোকাল। এই কাজ চলার জন্য শিয়ালদহ-মালদহ টাউন গৌড় এক্সপ্রেস এবং শিয়ালদহ-বালুরঘাট এক্সপ্রেসকে নৈহাটির বদলে ডানকুনি দিয়ে ঘুরিয়ে দেওয়া হবে। পরিবর্তিত পরিস্থিতিতে ট্রেনটি ডানকুনি স্টেশনে দাঁড়াবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

train Sealdah Division Train cancel
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE