Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Kulpi

কুলপিতে প্রহরীবিহীন লেভেল ক্রসিংয়ে ভ্যানে ধাক্কা ট্রেনের, বড় দুর্ঘটনা থেকে রক্ষা

ঘটনার অভিঘাতে ট্রেনের সামনের ক্যাটল গার্ড ভেঙে যায়। লাইনেই আটকে পড়ে ট্রেনটি। ধোঁয়া উঠতে শুরু করে ট্রেন থেকে।

দুর্ঘটনাগ্রস্ত সেই ট্রেন।

দুর্ঘটনাগ্রস্ত সেই ট্রেন। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কুলপি শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২১ ২৩:০১
Share: Save:

বড়সড় দুর্ঘটনার হাত থেকে রেহাই পেল ট্রেন। প্রহরীবিহীন লেভেল ক্রসিং পার হতে গিয়ে আটকে পড়া ইঞ্জিন চালিত ভ্যানে ধাক্কা মারল লোকাল ট্রেন। ঘটনাটি ঘটেছে শিয়ালদহ দক্ষিণ শাখার নামখানা-লক্ষীকান্তপুর লাইনে। ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন ট্রেনের যাত্রীরা। বেশ কিছুক্ষণ ব্যাহত হয় ট্রেন চলাচল।

সোমবার বিকেল ৫.৪৫ মিনিট নাগাদ কাকদ্বীপ থেকে শিয়ালদহের দিকে রওনা দিয়েছিল ট্রেনটি। ট্রেন যখন করঞ্জলি ও কুলপি স্টেশনের মাঝে, তখন প্রহরীবিহীন লেভেল ক্রসিংয় পার হওয়ার সময় লাইনেই আটকে পড়ে ইমারতি দ্রব্য বোঝাই একটি ইঞ্জিন চালিত ভ্যান। দ্রুতগতিতে ট্রেন আসতে দেখে লাইনের উপর ভ্যান ফেলেই পালিয়ে যান চালক। ট্রেনটি এসে সরাসরি ধাক্কা মারে ওই ভ্যানটিতে।

ঘটনার অভিঘাতে ট্রেনের সামনের ক্যাটল গার্ড ভেঙে যায়। লাইনেই আটকে পড়ে ট্রেনটি। ধোঁয়া উঠতে শুরু করে ট্রেন থেকে। বেশ কিছুক্ষণ পরে ঘটনাস্থলে রেলপুলিশ এবং রেলের কর্মীরা পৌঁছন। শুরু হয় ট্রেনটি সরানোর কাজ। সিঙ্গল লাইন হওয়ায় ওই লাইনে ট্রেন চলাচল পুরোপুর বন্ধ হয়ে যায়। ফলে ভোগান্তিতে পড়েন অফিস ফেরত যাত্রীরা। রাতের দিকে ট্রেনটি সরিয়ে নেওয়ার পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Train accident Kulpi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE