Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
WB Municipal Election

Municipal Poll 2022: শিলিগুড়ি এবং চন্দননগর পুরসভার চেয়ারপার্সনদের নাম ঘোষণা করল তৃণমূল

১৪ ফেব্রুয়ারি ভোটের ফলাফল ঘোষণার দিনেই শিলিগু়ড়ি পুরসভার মেয়র হিসেবে গৌতম দেবের নাম ঘোষণা করে দিয়েছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

চন্দননগরের স্নিগ্ধা ও শিলিগুড়ির প্রতুল পেলেন পুরসভার চেয়ারম্যানের দায়িত্ব।

চন্দননগরের স্নিগ্ধা ও শিলিগুড়ির প্রতুল পেলেন পুরসভার চেয়ারম্যানের দায়িত্ব। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২২ ১৩:৫৩
Share: Save:

শিলিগুড়ি এবং চন্দননগর পুরসভার চেয়ারপার্সনদের নাম ঘোষণা করল তৃণমূল। শুক্রবার তৃণমূলের জাতীয় কর্মসমিতির বৈঠকে তিন পুরসভার মেয়র, ডেপুটি মেয়র ও চেয়ারম্যানদের নাম ঘোষণা করা হলেও, শিলিগুড়ি ও চন্দননগর পুরসভার চেয়ারপার্সনদের নাম জানানো হয়নি। কিন্তু শনিবার তৃণমূল শিবির থেকে জানিয়ে দেওয়া হয়েছে, শিলিগুড়ি পুরসভার চেয়ারম্যান হবেন প্রতুল চক্রবর্তী ও চন্দননগর পুরসভার চেয়ারপার্সন হবেন স্নিগ্ধা রায়।

শিলিগুড়ি পুরসভার ২৪ নম্বর ওয়ার্ড থেকে জিতে কাউন্সিলর হয়েছেন প্রতুল। আর চন্দননগর পুরসভার নম্বর ওয়ার্ড থেকে জিতে কাউন্সিলর হয়েছেন স্নিগ্ধা। ১৪ ফেব্রুয়ারি ভোটের ফলাফল ঘোষণার দিনেই শিলিগু়ড়ি পুরসভার মেয়র হিসেবে গৌতম দেবের নাম ঘোষণা করে দিয়েছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার কালীঘাটে বৈঠক শেষে পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছিলেন, শিলিগুড়ি ও চন্দননগর পুরসভার চেয়ারপার্সনদের নাম শীঘ্রই জানিয়ে দেওয়া হবে। পরদিনই সে বিষয়টিও স্পষ্ট করে দেওয়া হল। চার পুরসভার মেয়র, ডেপুটি মেয়র ও চেয়ারপার্সনদের সঙ্গেই কাউন্সিলরদেরও শপথগ্রহণ হতে পারে ২২ ফেব্রুয়ারি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE