Advertisement
০৪ মে ২০২৪
AITC

Tripura TMC: ত্রিপুরার রাজ্য সভাপতি সুবল ভৌমিককে সরাল তৃণমূল

সুবল ভৌমিক বিজেপিতে যোগ দিতে পারেন, জেনেই তাঁকে ত্রিপুরা তৃণমূলের সভাপতি পদ থেকে সরানো হয়েছে বলে জানিয়েছে তৃণমূল নেতৃত্ব।

ত্রিপুরার রাজ্য সভাপতি পদ থেকে সুবল ভৌমিককে সরাল তৃণমূল।

ত্রিপুরার রাজ্য সভাপতি পদ থেকে সুবল ভৌমিককে সরাল তৃণমূল। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২২ ১৩:৫০
Share: Save:

ত্রিপুরা তৃণমূলের সভাপতি পদ থেকে সুবল ভৌমিককে সরিয়ে দিল তৃণমূল। বুধবার এক বিবৃতি জারি করে এ কথা জানানো হয়েছে। বিবৃতিতে বলা হয়েছে, আমরা সবাইকে জানাতে চাই যে সুবল ভৌমিককে অবিলম্বে ত্রিপুরা প্রদেশ তৃণমূলের রাজ্য সভাপতির দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হচ্ছে। সভাপতি ছাড়া আর সবাইকেই নিজ নিজ জায়গায় বহাল রাখার কথাও ওই বিবৃতিতে জানিয়ে দিয়েছে তৃণমূল শীর্ষ নেতৃত্ব। বলা হয়েছে, ত্রিপুরা তৃণমূলের রাজ্য সংগঠন, যুব, মহিলা, এসসি, এসটি সেলের দায়িত্বে থাকা সব পদাধিকারিকেই নিজস্ব পদে বহাল রাখা হচ্ছে।

বিবৃতিতে আরও জানানো হয়েছে, যত দিন না নতুন রাজ্য সভাপতি হিসেবে কেউ দায়িত্ব নিচ্ছেন, তত দিন ত্রিপুরা তৃণমূলের পর্যবেক্ষক রাজীব বন্দ্যোপাধ্যায় ও রাজ্যসভার সাংসদ সুস্মিতা দেব সংগঠনের কাজ দেখভাল করবেন। ত্রিপুরা তৃণমূলের একাংশ জানাচ্ছে, আবারও বিজেপিতে ফিরতে চলেছেন সুবল। আগামী ২৮ অগস্ট এডিসির সদর দফতর খুমুলুং-এ বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডার জনসভায় ফের গেরুয়া পতাকা হাতে নেবেন তিনি। এই বিষয়ে নিশ্চিত খবর পেয়েই তাঁকে সভাপতির পদ থেকে সরানোর সিদ্ধান্ত নিয়েছে তৃণমূল। যদিও এ প্রসঙ্গে সুবলের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

AITC Tripura
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE