Advertisement
০২ মে ২০২৪
Mamata Banerjee

দুই বাম দলের চিঠি মুখ্যমন্ত্রীকে

চিঠিতে এসইউসি-র রাজ্য সম্পাদক চণ্ডীদাস ভট্টাচার্যের প্রস্তাব, স্থানীয় স্তরে বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধি ও অন্যদের নিয়ে নাগরিক কমিটি গড়ে তুলে রাজনৈতিক সন্ত্রাস রুখতে পদক্ষেপ করা হোক।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২১ ০৭:০৩
Share: Save:

বর্তমান পরিস্থিতির প্রেক্ষিতে কিছু কার্যকরী পদক্ষেপের দাবি জানিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি পাঠাল এসইউসি এবং সিপিআই (এম-এল) লিবারেশন। চিঠিতে এসইউসি-র রাজ্য সম্পাদক চণ্ডীদাস ভট্টাচার্যের প্রস্তাব, স্থানীয় স্তরে বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধি ও অন্যদের নিয়ে নাগরিক কমিটি গড়ে তুলে প্রশাসনের সহযোগিতায় রাজনৈতিক সন্ত্রাস রুখতে পদক্ষেপ করা হোক। কোভিড পরিস্থিতিতে লোকাল ট্রেন বন্ধ হয়ে যাওয়ায় হকার-সহ বিপুল সংখ্যক শ্রমজীবী মানুষের জীবিকা বন্ধ, তাঁদের জন্য প্রয়োজনীয় খাদ্য, মাস্ক, সাবান, স্যানিটাইজ়ারের ব্যবস্থা করার জন্যও সরকারের কাছে দাবি জানিয়েছে এসইউসি। একই সুরে লিবারেশনের রাজ্য সম্পাদক পার্থ ঘোষ মুখ্যমন্ত্রীর কাছে দাবি জানিয়েছেন, লোকাল ট্রেন বন্ধ থাকায় বাজারে খাদ্যদ্রব্য, ওষুধ, সরঞ্জাম-সহ প্রয়োজনীয় সামগ্রীর সরবরাহে অভাব এবং কালোবাজারি যাতে না হয়, সে দিকে সরকারকে কড়া নজর রাখতে হবে। রেশনে তেল, নুন, চিনি, সাবান, মাস্ক, স্যানিটাইজ়ার দেওয়ার পাশাপাশি করোনা পরিস্থিতিতে যে যুব-ছাত্রেরা স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করছেন, তাঁদের অগ্রাধিকারের ভিত্তিতে টিকা দেওয়ার দাবিও জানিয়েছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE