Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Odisha Train Accident

দুর্ঘটনায় আটকে থাকা ২০০ যাত্রীকে নিয়ে হাওড়া ফিরল বিশেষ ট্রেন, ফিরছে আরও একটি

রেলের তরফে আরও জানানো হয়েছে, দুর্ঘটনাস্থলে এখনও পর্যন্ত উদ্ধার অভিযান চলছে। বিশেষ ট্রেনগুলি আটকে পড়া যাত্রীদের নিয়ে বালেশ্বর এবং ভদ্রক ছেড়েছে বলেও রেলের তরফে জানানো হয়েছে।

Two trains are coming back with passengers who were stranded because of the Coromandel Express accident

হাওড়া স্টেশন চত্বরে বিশেষ ট্রেন ফেরার অপেক্ষায় রেলের আধিকারিক এবং পরিজনেরা। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২৩ ১২:৩৯
Share: Save:

লাফিয়ে লাফিয়ে বাড়ছে ওড়িশার বালেশ্বরে আপ করমণ্ডল এক্সপ্রেস দুর্ঘটনায় মৃতের সংখ্যা। ইতিমধ্যেই দুর্ঘটনার কারণে আটকে পড়া ২০০ যাত্রী নিয়ে বালেশ্বর থেকে হাওড়া ফিরেছে একটি বিশেষ ট্রেন। রেলসূত্রে খবর, আরও ১০০০ যাত্রীকে নিয়ে হাওড়া ফিরছে স্যর এম বিশ্বেশ্বরায়-হাওড়া সুপারফাস্ট এক্সপ্রেস। খড়্গপুর স্টেশনে যাত্রীদের জল, চা এবং খাবার দেওয়া হয়। রেল সূত্রে খবর, একটি বিশেষ ট্রেন আটকে পড়া যাত্রীদের নিয়ে শনিবার সকাল ৯টা নাগাদ ভদ্রক থেকে চেন্নাইয়ের উদ্দেশে রওনা দিয়েছে।

প্রসঙ্গত, শনিবার সকাল ১১ টায় রেলের তরফে বিবৃতি দিয়ে জানানো হল, শনিবার সকাল পর্যন্ত এই দুর্ঘটনায় মারা গিয়েছেন ২৬১ জন। আহতের সংখ্যা ৬৫০। এর আগে সকাল ৯টায় রেলের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছিল শনিবার সকাল পর্যন্ত এই দুর্ঘটনায় মারা গিয়েছেন ২৩৮ জন। সেই সংখ্যা এ বার ২৬০ ছাড়াল। আহত যাত্রীদের গোপালপুর, খাঁতাপাড়া, বালেশ্বর, ভদ্রক এবং সোরো হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

রেলের তরফে আরও জানানো হয়েছে, দুর্ঘটনাস্থলে এখনও পর্যন্ত উদ্ধার অভিযান চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Coromandel Express accident Howrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE