Advertisement
২৫ এপ্রিল ২০২৪
TMC

Udayan Guha: ‘দুয়ারে প্রহার’ মন্তব্যের জন্য অনুতপ্ত নন উদয়ন গুহ

সেই বিতর্কিত মন্তব্য থেকে সরতে নারাজ উদয়ন। তিনি বলেন, ‘‘আমি আমার মন্তব্যের জন্য অনুতপ্ত নই। আর অনুতপ্ত হবই বা কেন?’’

দুয়ারে প্রহার মন্তব্যে অটল উদয়ন গুহ।

দুয়ারে প্রহার মন্তব্যে অটল উদয়ন গুহ। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২২ ১৯:১৯
Share: Save:

‘দুয়ারে প্রহার’ মন্তব্যের জন্য মোটেও অনুতপ্ত নন তিনি। এমনটাই বললেন দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহ। বুধবার তৃণমূলের সাংগঠনিক নির্বাচনে যোগ দিতে মঙ্গলবার কলকাতায় এসেছেন এই বিধায়ক। রবিবার সন্ধ্যায় দিনহাটার ৯ নম্বর ওয়ার্ডে তৃণমূলের কর্মিসভায় উদয়নের মন্তব্যের জেরে বিতর্ক শুরু হয়। কিন্তু সেই বিতর্কিত মন্তব্য থেকে সরতে নারাজ উদয়ন। তিনি বলেন, ‘‘আমি আমার মন্তব্যের জন্য অনুতপ্ত নই। আর অনুতপ্ত হবই বা কেন? আমি আমার সজ্ঞানেই ওই কথাটি বলেছি। নিজের কথা থেকে সরব না।’’

তৃণমূলের ওই কর্মীসভায় উদয়ন বলেছিলেন, ‘‘একটা কথা পুরুষদের বলে রাখি, আপনারা সরকারের সুযোগ সুবিধা নিয়েছেন, মিটিং-মিছিলে থাকছেন কিন্তু ভোট দিচ্ছেন অন্য জায়গায়। আমরা পুরসভার তরফে নারায়ণ ভান্ডারের সুযোগ দিয়েছি। নারায়ণ ভান্ডারের সুযোগ নিয়ে কেউ যদি বিশ্বাসঘাতকতা করেন, তাঁদের জন্য নতুন একটি প্রকল্প চালু করা হবে— দুয়ারে প্রহার। এটা যেন মাথায় থাকে। দুয়ারে প্রহারের মুখোমুখি হতে না চাইলে সঠিক রাস্তায় চলুন।’’ উদয়নের এই মন্তব্য ঘিরেই বিতর্ক দানা বাঁধে।

উল্লেখ্য, দিনহাটার বিধায়কের এমন মন্তব্যের সমালোচনা করেছিলেন কোচবিহার জেলা তৃণমূলের বর্ষীয়ান নেতা তথা প্রাক্তন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। তবে এ প্রসঙ্গে কোনও মন্তব্য করতে চাননি উদয়ন। নিজের মন্তব্যে অটল থাকার পাশাপাশি তিনি জানিয়েছেন, দিনহাটার পুরসভা ভোটে প্রার্থী হবেন না তিনি। দলকেও নিজের ইচ্ছের কথা জানিয়ে দিয়েছেন উদয়ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC AITC Coochbihar Dinhata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE