Advertisement
২৪ এপ্রিল ২০২৪
UTS

ট্রেনের টিকিট কাটা যাবে না ১০ মিনিট, সপ্তাহান্তেই বন্ধ থাকবে পরিষেবা, জানাল রেল

সপ্তাহের শেষেই রেলের অসংরক্ষিত টিকিট কাটার ক্ষেত্রে এই সমস্যা তৈরি হবে বলে আগে থেকে জানিয়ে দিয়েছে রেল। ঠিক কোন সময়ে এই সমস্যা হবে তা-ও যাত্রীদের সুবিধার্থে জানিয়ে দেওয়া হয়েছে।

অসংরক্ষিত টিকিট পরিষেবা বিঘ্নিত হতে পারে।

অসংরক্ষিত টিকিট পরিষেবা বিঘ্নিত হতে পারে। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ১১:২৩
Share: Save:

সপ্তাহান্তে ট্রেনের অসংরক্ষিত টিকিট কাটার প্রক্রিয়া ১০ মিনিটের জন্য বন্ধ রাখবে রেল। বিবৃতি দিয়ে রেল কর্তৃপক্ষ শুক্রবার পরিষেবা বন্ধ রাখার ওই ঘোষণা করেছেন। রেল জানিয়েছে, প্রযুক্তিগত উন্নতিকরণের জন্যই রেলের অসংরক্ষিত টিকিট সংক্রান্ত পরিষেবা (ইউটিএস) কয়েক মিনিটের জন্য ব্যাহত হবে।

৪ ডিসেম্বর রাত ১২টা ৫ মিনিট থেকে ১২টা ১৫ মিনিট পর্যন্ত বন্ধ থাকবে ট্রেনের ইউটিএস পরিষেবা। রেল জানিয়েছে প্রযুক্তিগত বেশ কিছু উন্নতির প্রয়োজনে সফটঅয়্যার আপগ্রেড করার জন্যই রেলের টিকিট সংক্রান্ত পরিষেবা ১০ মিনিটের জন্য বন্ধ থাকবে। তার পর আবার স্বাভাবিক পরিষেবা পাওয়া যাবে রাত থেকেই।

পূর্ব রেলের মুখ্য জন সংযোগ আধিকারিক একলব্য চক্রবর্তী জানিয়েছেন, রাত ১২টার সময় সফটঅয়্যার রিবুট করা হবে। তার পরের কিছু সময় পরিষেবা সংক্রান্ত সমস্যা হতে পারে অনুমান করেই যাত্রীদের সুবিধার্ধে এই আগাম ঘোষণা করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE