Advertisement
০৫ অক্টোবর ২০২২
Suvendu Adhikari

West Bengal Municipal Election 2022: শুভেন্দুর এলাকায় বিজেপি প্রার্থীদের নিরাপত্তা চেয়ে আদালতে গেল গেরুয়া শিবির

আদালতে বিজেপি অভিযোগ করেছে, তাঁদের প্রার্থীদের হুমকি দেওয়া হচ্ছে। এমনকি মারধরও করা হচ্ছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২২ ১২:৪৮
Share: Save:

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ঘরের কাছেই বিজেপি প্রার্থীদের নিরাপত্তা নিয়ে সন্দিহান গেরুয়া শিবির। পুরভোটের আগে কাঁথির সবক’টি ওয়ার্ডে বিজেপি প্রার্থীদের নিরাপত্তার দাবিতে তাই সোমবার কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হল তারা। একই সঙ্গে ভাটপাড়ার তিনটি ওয়ার্ডেও বিজেপি প্রার্থীদের ব্যক্তিগত নিরাপত্তার দাবি জানিয়েছে বিজেপি।

গত কয়েক দিন ধরেই কাঁথিতে বিজেপি প্রার্থীদের হয়ে শুভেন্দুর প্রচার মিছিলে বিক্ষোভ দেখাচ্ছিলেন তৃণমূলের সমর্থকেরা। সোমবার আদালতে বিজেপি অভিযোগ করেছে, তাঁদের প্রার্থীদের হুমকি দেওয়া হচ্ছে। এমনকি মারধরও করা হচ্ছে। আগামী ২৭ ফেব্রুয়ারি রাজ্যের ১০৮টি পুরসভায় ভোট। তার আগে হাতে আর মাত্র এক সপ্তাহ সময়। এই পরিস্থিতিতে মামলাটির জরুরি ভিত্তিতে শুনানির আর্জি জানিয়েছিল বিজেপি। হাই কোর্ট জানিয়েছে, মঙ্গলবার বিচারপতি রাজশেখর মান্থার এজলাসে মামলাটির শুনানি হবে।

কাঁথির সবক’টি ওয়ার্ড এবং ভাটপাড়ার ১, ১১ এবং ১৩ নম্বর ওয়ার্ডে বিজেপি প্রার্থীদের নিরাপত্তার দাবি জানিয়েছে গেরুয়া শিবির। এমনকি ভাটপাড়ার তৃণমূল প্রার্থী দেবজ্যোতি ঘোষের বিরুদ্ধে সরাসরি বিজেপি প্রার্থীদের হুমকি দেওয়ার অভিযোগও এনেছে তারা। এ ব্যাপারে তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। বিচারপতি জানিয়েছেন, মঙ্গলবার সকালেই এই মামলার শুনানি হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.