Advertisement
১৯ জুন ২০২৪
Madhyamik Result 2022

WBBSE Madhyamik Result 2022: নিজে দক্ষ রাজা-মন্ত্রীর চালে, মাধ্যমিকে দ্বিতীয় কৌশিকীর পছন্দ অবশ্য রোহিত-মিতালির ক্রিকেট

কৌশিকী গাজোল আদর্শ বাণী অ্যাকাডেমি হাই স্কুলের ছাত্রী। ছোট থেকেই এই স্কুলে পড়াশোনা করছে সে। ছাত্রীর এমন ফলাফলে খুশি স্কুলের শিক্ষকরাও।

মাধ্যমিকে দ্বিতীয় মালদহের গাজোলের কৌশিকী সরকার। নিজস্ব চিত্র।

মাধ্যমিকে দ্বিতীয় মালদহের গাজোলের কৌশিকী সরকার। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
গাজোল শেষ আপডেট: ০৩ জুন ২০২২ ১৬:০৩
Share: Save:

মাধ্যমিকের ফল প্রকাশের পরই মালদহ জেলার গাজোলের বিধানপল্লির সরকার বাড়িতে খুশির হাওয়া। এ বছর মাধ্যমিকে দ্বিতীয় হয়েছে গাজোলের কৌশিকী সরকার। তার প্রাপ্ত নম্বর ৬৯২। ফল প্রকাশের পরই উচ্ছ্বসিত কৌশিকী বলে, “এই ফলাফলে আমি খুশি। তবে এমন ফলাফল হবে ভাবিনি।”

কৌশিকী গাজোল আদর্শ বাণী অ্যাকাডেমি হাই স্কুলের ছাত্রী। ছোট থেকেই এই স্কুলে পড়াশোনা করছে সে। ছাত্রীর এমন ফলাফলে খুশি স্কুলের শিক্ষকরাও। কৌশিকীর বাবা মিলনকান্তি সরকার নিজেও এক জন শিক্ষক। তিনি গাজোল আলাল হাই স্কুলে শিক্ষকতা করেন। তার মা চন্দিকা লাহা সরকারও শিক্ষকতা করেন। তিনি গাজোল মেহেন্দী পাড়া প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা।

মাধ্যমিক ২০২২ ফলাফল

ফলাফল দেখতে প্রয়োজনীয় তথ্য প্রদান করুন

  • Roll Number*

  • Date of Birth*

কৌশিকী বলেন, “আমি চিকিৎসক হতে চাই।” পড়াশোনার বাইরে তার পছন্দের তালিকায় রয়েছে দাবা। ক্রিকেটার মিতালি রাজ এবং রোহিত শর্মার ভক্ত কৌশিকী। তার প্রিয় লেখক শরৎচন্দ্র চট্টোপাধ্যায়। অলিম্পিক্সও ভাল লাগে তার। বাবা-মা তো বটেই, স্কুলের শিক্ষকরাও তাকে যথেষ্ট সাহায্য করেছে। আর তার জেরেই এই ফল বলে জানিয়েছেন কৌশিকী।

প্রধান শিক্ষক আশুতোষ সরকার জানান গ্রাম থেকেও সফলতা পাওয়া যায়। কৌশিকী সরকারের ফলাফল তারই প্রমাণ। পরিশ্রম করলে সফলতা আসবে। ছোট থেকে মেধাবী কৌশিকী। স্কুলে প্রথম হয়েছে বরাবর। কোনওদিন দ্বিতীয় হয়নি। তার সাফল্যে আমরা গর্বিত। আনন্দিত।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE