Advertisement
১৬ এপ্রিল ২০২৪
SSC

উত্তর থেকে দক্ষিণ শহরের একাধিক স্থানে ইডি-র অভিযান, দুর্নীতির কোন তথ্য ইডির হাতে?

শহরে তল্লাশি অভিযানে ইডির চারটি দল বার হল সিজিও কমপ্লেক্স থেকে। তাঁদের গন্তব্য কোথায়? নজরেই বা কারা? এর সঙ্গে কি পার্থ -অর্পিতার যোগ আছে?

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২২ ১২:৩৫
Share: Save:

এসএসসি দুর্নীতি সংক্রান্ত তল্লাশি অভিযানে শহরে বেরোলো ইডির চারটি দল। সূত্রের খবর, ইডির দু’টি দল গিয়েছে শহরের উত্তরে। বাকি দু’টি দল গিয়েছে দক্ষিণের দিকে। এর মধ্যে আনন্দপুরে একটি দল গিয়েছে বলে জানা গিয়েছে। অন্য দলটি গিয়েছে ল্যান্সডাউনে।

ইডির এই তল্লাশি অভিযানে প্রশ্ন উঠেছে তবে কি নতুন কোনও তথ্য ইডির হাতে এসেছে? সেই তথ্য তবে কী? যে যে জায়গায় ইডি অভিযান চালাচ্ছে, সেই সব জায়গাতে কি প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়ের ঘনিষ্ঠ কারও বাড়ি রয়েছে? ইডি সূত্রে অবশ্য এই সব প্রশ্নের কোনও জবাব মেলেনি। তবে ঘটনাস্থল থেকে পাওয়া ভিডিয়ো ফুটেজে দেখা যাচ্ছে পণ্ডিতিয়া রোডের একটি আবাসনে পৌঁছে গিয়েছে ইডি। অন্য আরেকটি দল পৌঁছে গিয়েছে মাদুরদহে ওম ভিলা নামের একটি আবাসনে।

(এই খবরটি সবেমাত্র দেওয়া হয়েছে। বিস্তারিত খবরটি কিছু ক্ষণের মধ্যেই আসছে। অপেক্ষা করুন।পাতাটি কিছু ক্ষণ পর পর রিফ্রেশ করুন। আপডেটেড খবরটি আপনি দেখতে পাবেন।অতি দ্রুততার সঙ্গে আপনার কাছে খবর পৌঁছে দেওয়ার সময়েও আমরা খবরের সত্যাসত্য সম্পর্কে সচেতন। সেই জন্যই যে কোনও ‘খবর’ পাওয়ার পর, তার সম্পর্কে নিশ্চিত হয়ে তবেই আমরা তা প্রকাশ করি। ফেক নিউজ বা ভুয়ো খবরের রমরমার সময়ে এটা আরও বেশি জরুরি হয়ে উঠেছে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE