Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Partha Chatterjee

SSC Recruitment scam: হাসপাতালে ঢোকার সময় চুপ রইলেন পার্থ, বেরোনোর পথে মুখ খুলবেন কি?

এর আগে দু’দিন স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে যাওয়ার পথে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন পার্থ। ষড়যন্ত্রের অভিযোগও করেছিলেন পার্থ।

পার্থ চট্টোপাধ্যায়।

পার্থ চট্টোপাধ্যায়। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২২ ১০:২০
Share: Save:

মঙ্গলবার স্বাস্থ্য পরীক্ষার জন্য জোকা ইএসআইতে পৌঁছে নীরবই থাকলেন রাজ্যের সদ্য অপসারিত মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। এর আগে স্বাস্থ্যপরীক্ষার জন্য বেরিয়ে সাংবাদিকদের কাছে বার বার মুখ খুলেছেন পার্থ। তিনি ‘ষড়যন্ত্রের শিকার’ বলেও মন্তব্য করেছিলেন। তবে মঙ্গলবার ইএসআই পৌঁছে চুপ থাকতেই দেখা গেল পার্থকে। স্বাস্থ্য পরীক্ষা করে বেরোনোর সময় তিনি কিছু বলেন কি না এখন তা-ই দেখার।

স্বাস্থ্য পরীক্ষার জন্য পার্থ এবং অর্পিতা মুখোপাধ্যায়কে সিজিও কমপ্লেক্স থেকে মঙ্গলবার সকালে জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এর আগে দু’দিন হাসপাতালে যাওয়ার পথে এবং হাসপাতাল থেকে বেরোনোর সময় ইডির উদ্ধার করা টাকা এবং আরও নানা বিষয়ে নিজের অবস্থান স্পষ্ট করেছেন রাজ্যের প্রাক্তনমন্ত্রী পার্থ। আগের দিনই তিনি ইডির উদ্ধার করা টাকা প্রসঙ্গে বলেছিলেন, টাকা তাঁর নয়। এমনকি, পার্থ এই স্বাস্থ্য পরীক্ষা করতে যাওয়ার পথেই নিজেকে ‘ষড়যন্ত্রের শিকার’ বলেও দাবি করেছিলেন। ফলে জল্পনা ছিল, মঙ্গলবারও হয়তো পার্থ কিছু বলতে পারেন। কিন্তু হাসপাতালে ঢোকার মুখে পার্থ মঙ্গলবার কোনও প্রশ্নেরই জবাব দেননি। উল্লেখ্য, ইতিমধ্যেই রাজ্যের মন্ত্রীর পদ থেকে পার্থের অপসারণের পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, পার্থের দফতরগুলির দায়িত্ব বণ্টন করা হবে। মন্ত্রিসভায় পার্থের জায়গায় নতুন মুখ আসতে পারেন বলেও জানিয়েছেন মমতা। পার্থ এ নিয়ে কিছু বলবেন কি না, সে দিকেও নজর ছিল। আপাতত পার্থ স্বাস্থ্য পরীক্ষা করে বেরোনোর পথে কিছু বলেন কি না, তা দেখার।

তবে সূত্রের খবর, পার্থকে মঙ্গলবার গাড়ির মাঝখানের সিটে বসিয়েছিলেন ইডির তদন্তকারীরা। আগের দু’দিন গাড়ির জানলা দিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছিলেন পার্থ। গাড়িতে পার্থের আসন বদলানোয় পার্থের কথা বলার সম্ভাবনাও কমতে পারে বলে অনুমান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE