Advertisement
০৪ মে ২০২৪
Weather Forecast

শনি ও রবিবার আবার বৃষ্টির সম্ভাবনা কলকাতা এবং দক্ষিণবঙ্গে, মাটি হতে পারে পুজোর বাজার

হাওয়া অফিসের রিপোর্ট জানাচ্ছে, শনিবার কলকাতা-সহ দক্ষিণবঙ্গের আকাশে হালকা মেঘের সঙ্গে বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা রয়েছে। একই সঙ্গে আর্দ্রতাজনিত গরমও অনুভূত হতে পারে।

মেঘলা আকাশ।

মেঘলা আকাশ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২ ০৮:৫০
Share: Save:

দুর্গাপুজোর আগে শেষ শনি ও রবিবার কলকাতা-সহ দক্ষিণবঙ্গ জুড়ে বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানাল আলিপুর আবহাওয়া দফতর। তবে ভারী বৃষ্টির সম্ভাবনা নেই। বজ্রবিদ্যুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস রয়েছে।

পুজোর মুখে এর ফলে মণ্ডপসজ্জা ও অন্যান্য আয়োজন ব্যাহত হতে পারে। চিন্তার ভাঁজ পড়তে পারে ব্যবসায়ীদের কপালেও।

হাওয়া অফিসের রিপোর্ট জানাচ্ছে, শনিবার কলকাতা-সহ দক্ষিণবঙ্গের আকাশে হালকা মেঘের সঙ্গে বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা রয়েছে। একই সঙ্গে আর্দ্রতাজনিত গরমও অনুভূত হতে পারে। দিনের সর্বোচ্চ তাপমাত্রা ৩৫ ডিগ্রি এবং সর্বনিম্ন ২৭ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি থাকতে পারে।

অন্য দিকে, শনি-রবি দু’দিনই উত্তরবঙ্গের পাঁচ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দার্জিলিং, আলিপুরদুয়ার, কালিম্পং, জলপাইগুড়ি এবং কোচবিহারে বজ্রবিদ্যুৎ-সহ ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে হাওয়া অফিস। লাগাতার বৃষ্টিতে ওই জেলাগুলির বিস্তীর্ণ এলাকায় জনজীবন ব্যাহত হওয়ার আশঙ্কা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Weather Forecast kolkata weather
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE