Advertisement
২৭ এপ্রিল ২০২৪
weather

Kolkata Rain: রাতভর বৃষ্টিতেও কমছে না ভোগান্তি, আগামী ২৪ ঘণ্টায় রাজ্যের বিভিন্ন অংশে ভারী বৃষ্টির সম্ভাবনা

বাঁকুড়ার উপর দিয়ে বয়ে চলা নদীগুলি ফুঁসছে বৃষ্টির দাপটে। গন্ধেশ্বরী, দ্বারকেশ্বর, শিলাবতী, কংসাবতী নদীর জলস্তর অনেকটাই বৃদ্ধি পেয়েছে।

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২১ ১১:০১
Share: Save:

বুধবার সারা রাত বৃষ্টির পরেও আবহাওয়ার উন্নতির আপাতত কোনও আশা নেই বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। হাওয়া অফিস সূত্রে খবর, আগামী ২৪ ঘণ্টার রাজ্যের বিভিন্ন অংশে কোথাও কোথাও ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আগামী ২৪ ঘণ্টার তাপমাত্রা থাকতে পারে সর্বোচ্চ ২৯ ডিগ্রি ও সর্বনিম্ন ২৪ ডিগ্রি সেলসিয়াস। বুধবার দিনের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৭.৮ ডিগ্রি সেলসিয়াস ও সর্বনিম্ন ২৩.৭ ডিগ্রি সেলসিয়াস। বাতাসে আপেক্ষিক আর্দ্রতার পরিমাণ ছিল সর্বোচ্চ ৯৮ শতাংশ। বুধবার রাজ্যে বৃষ্টি হয়েছে মোট ১৪৪.৫ মিলিমিটার।

বুধবারের রাতভর বৃষ্টিতে জলমগ্ন হয়ে পড়েছে রাজ্যের একাধিক জেলা। জলমগ্ন হয়েছে কলকাতার একাধিক অংশ। জল জমেছে সেন্ট্রাল অ্যাভিনিউ, ঠনঠনিয়া, আমহার্স্ট স্ট্রিট, পার্ক সার্কাস, বেহালা, যাদবপুরের বিস্তীর্ণ এলাকা। কলকাতা পুরসভার তরফ থেকে আশ্বাস দেওয়া হয়েছে, একাধিক লকগেট খুলে দেওয়া হয়েছে। দ্রুত জল নেমে যাবে।

গোটা দক্ষিণবঙ্গ জুড়েই বৃষ্টি হওয়ায় দক্ষিণ ২৪ পরগনা, উত্তর ২৪ পরগনার অনেকাংশে জল জমে গিয়েছে। জল জমেছে রাজপুর-সোনারপুর পুরসভায় অঞ্চলের বেশির ভাগ অংশে। জেলা থেকে খবর পাওয়া গিয়েছে বাঁকুড়ার উপর দিয়ে বয়ে চলা নদীগুলি ফুঁসছে বৃষ্টির দাপটে। গন্ধেশ্বরী, দ্বারকেশ্বর, শিলাবতী, কংসাবতী নদীর জলস্তর অনেকটাই বৃদ্ধি পেয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

weather Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE