Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Raining

Rain Forecast: কলকাতা-সহ দক্ষিণবঙ্গে বিক্ষিপ্ত বৃষ্টি, সপ্তাহান্তে বাড়তে পারে দাপট, বলল হাওয়া অফিস

কলকাতায় আকাশ আংশিক মেঘলা থাকবে। আগামী ২৪ ঘণ্টায় তাপমাত্রার কোনও হেরফের হবে না। তবে তার পর থেকে দু-তিন ডিগ্রি পারদ চড়তে পারে।

কলকাতায় ভারী বৃষ্টির সম্ভাবনা নেই।

কলকাতায় ভারী বৃষ্টির সম্ভাবনা নেই। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২২ ১০:০৬
Share: Save:

সকাল থেকেই রোদ ঝলমলে আকাশ কলকাতায়। ঘড়ির কাঁটা ঘোরার সঙ্গে সঙ্গে বাড়ছে রোদের তেজও। তবে কালো মেঘের আনাগোনায় মাঝেমধ্যেই রং বদলাচ্ছে আকাশের। আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস, শহরে বিক্ষিপ্ত ভাবে কয়েক পশলা বৃষ্টি হতে পারে।

যদিও বৃহস্পতিবার কলকাতায় ভারী বৃষ্টির সম্ভাবনা নেই বলেই জানিয়েছে হাওয়া অফিস। কলকাতার পাশাপাশি দক্ষিণবঙ্গের বাকি জেলাগুলিতেও বিক্ষিপ্ত ভাবে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আবহাওয়া দফতর সূত্রে খবর, সপ্তাহান্তে দক্ষিণবঙ্গের জেলাগুলিতে বৃষ্টির পরিমাণ বাড়তে পারে।

আগামী ২৪ ঘণ্টায় তাপমাত্রার কোনও হেরফের হবে না। তবে তার পর থেকে দু-তিন ডিগ্রি পারদ চড়তে পারে। বৃহস্পতিবার কলকাতায় আকাশ আংশিক মেঘলা থাকবে। দিনের সর্বোচ্চ তাপমাত্রা থাকতে পারে ৩৩ ডিগ্রি সেলসিয়াসের কাছে। সর্বনিম্ন তাপমাত্রা থাকতে পারে ২৭ ডিগ্রি সেলসিয়াসের কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raining weather Monsoon
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE