Advertisement
১৯ এপ্রিল ২০২৪
TMC

নতুন কাউকে প্রার্থী করা হোক, সাগরদিঘিতে তৃণমূলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে

স্থানীয় তৃণমূল নেতা দেবাশিস বন্দ্যোপাধ্যায় জানন, সাগরদিঘির মানুষ এবং দলের সাধারণ কর্মীরা এই দাবি তুলছেন।

মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতা বন্দ্যোপাধ্যায়। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সাগরদিঘি শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২১ ১৯:৪০
Share: Save:

মুর্শিদাবাদের সাগরদিঘিতে এ বার তৃণমূলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে। বিগত ১০ বছর ধরে এই কেন্দ্রের বিধায়ক সুব্রত সাহা। তাঁর বিরুদ্ধেই এ বার পথে নামলেন দলের নেতা ও সমর্থকরা। সোমবার ৬০ নং বিধানসভা কেন্দ্রে হাতে পোস্টার নিয়ে পথে নামেন একদল মানুষ। আসন্ন নির্বাচনে প্রার্থী বদল করতে হবে বলে দাবি জানান তাঁরা। রাজ্যের শীর্ষ নেতাদের কানছে যাতে বার্তা পৌঁছয়, তার জন্যই রাস্তায় নামতে বাধ্য হয়েছেন বলে জানান তাঁরা।
স্থানীয় তৃণমূল নেতা দেবাশিস বন্দ্যোপাধ্যায় জানন, সাগরদিঘির মানুষ এবং দলের সাধারণ কর্মীরা এই দাবি তুলছেন। দলকে তাঁদের দাবি মানতে হবে। সুব্রত সাহাকে আর বিধায়ক দেখতে চাইছেন না মানুষ। কারণ গত ১০ বছর ক্ষমতায় থাকার পরেও ২০১৬ সালে প্রতিবন্ধী আইন পাশ হওয়ার পরেও স্থানীয় মানুষ কোনও সুবিধা পাননি বলেও অভিযোগ উঠে এসেছে। উত্তর মুর্শিদাবাদ জেলায় বিজেপির যুব মোর্চার সভাপতি সুরজিৎ দাস বলেন, ‘‘তৃণমূল সরকার গোষ্ঠী কোন্দলে জর্জরিত। শুধু নির্বাচনের দিন প্রার্থী ঘোষণা হতে দিন। আপনারাও দেখতে পাবেন। ২৯৪ বিধানসভা কেন্দ্রেই এমন পোস্টার দেখতে পাবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE