Advertisement
২০ এপ্রিল ২০২৪
Rajnath Singh

​​​​​​​বাংলায় উন্নয়ন আর শান্তির ‘খেলা হবে’, বালুরঘাটে বললেন রাজনাথ সিংহ

বালুরঘাটের সভায় বাঙালি আবেগকে কাজে লাগাতে রাজ্যের মণিষীদের নাম উল্লেখ করে বালুরঘাটের তেভাগা আন্দোলনের কথা স্মরণ করেন।

বালুরঘাটের সভায় রাজনাথ সিংহ।

বালুরঘাটের সভায় রাজনাথ সিংহ। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
বালুরঘাট শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২১ ১৮:৫৬
Share: Save:

তৃণমূলের ‘খেলা হবে’ স্লোগানের জবাবে রাজ্যে এসে প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংহের পাল্টা ‘বড় খেলা হবে’। শুক্রবার পরিবর্তন যাত্রার সূচনায় এসে বালুরঘাটের দিশারী ময়দানের জনসভায় রাজনাথ বললেন, বাংলায় উন্নতির খেলা হবে, শান্তির খেলা হবে।

শুক্রবারই রাজ্যে ভোটের নির্ঘণ্ট ঘোষণা করেছে নির্বাচন কমিশন। রাজ্যে মোট আট দফায় ভোটগ্রহণ হবে। তার কিছুক্ষণ আগেই বালুরঘাটে নির্বাচনী জনসভায় যোগ দেন রাজনাথ। ছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, রাজ্য সম্পাদক সায়ন্তন বসু, নারী ও শিশু কল্যাণ প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী, বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার-সহ বিজেপি নেতৃত্ব।

বালুরঘাটের সভায় বাঙালি আবেগকে কাজে লাগাতে রাজ্যের মনীষীদের নাম উল্লেখ করে বালুরঘাটের তেভাগা আন্দোলনের কথা স্মরণ করেন রাজনাথ। উন্নয়নের নানা প্রতিশ্রুতি দেওয়ার পাশাপাশি বলেন, বিজেপি সরকার কোনও জাতি বর্ণ দেখে উন্নয়ন করে না। উদাহরণ হিসেবে তিনি বলেন, বাড়িতে বাড়িতে যে শৌচালয় তৈরি হয়েছে, তা সব শ্রেণির নাগরিকরা পেয়েছেন। বিজেপি রাজ্যে ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কিসান সম্মান নিধি প্রকল্পের দু’বছরের বকেয়া-সহ বর্তমান বছরের টাকাও দেবে বলে জানিয়েছেন তিনি।

জনসভার পর বালুরঘাট শহরে পরিবর্তন যাত্রার রোড শো করেন রাজনাথ। দক্ষিণ দিনাজপুর জেলায় এই পরিবর্তন যাত্রা বৃহস্পতিবার ঢুকেছে। বৃহস্পতিবার থেকে আজ মোট ১১০ কিলোমিটার রাস্তা অতিক্রম করে বালুরঘাটে এসেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Rajnath Singh Balurghat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE