Advertisement
০১ ডিসেম্বর ২০২২
West Bengal Lockdown

বিধিনিষেধের তোয়াক্কা না করেই জটলা, পুলিশের তাড়ায় ভাগীরথীতে ঝাঁপালেন ২ যুবক

পুলিশ জানিয়েছে, রবিবার মুর্শিদাবাদ জেলার জুড়েই সরকারি বিধিনিষেধ ভেঙে পাড়ায় পাড়ায় চলছিল আড্ডা। বালাই নেই মাস্কেরও।

সাঁতরে নদী পার করছেন ২ যুবক।

সাঁতরে নদী পার করছেন ২ যুবক। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শান্তিপুর শেষ আপডেট: ১৬ মে ২০২১ ২২:২৭
Share: Save:

লকডাউনের বিধিনিষেধ অমান্য করে ভাগীরথী নদীর ধারে জটলা করেছিলেন শান্তিপুরের কয়েক জন যুবক। তবে পুলিশের তাড়ায় ওই জমায়েত থেকে পালিয়ে ভাগীরথীতে ঝাঁপ দিলেন ২ যুবক। কিছুক্ষণ পরে সাঁতরে নদী পার করে যান তাঁরা। ওই যুবকদের নাম-পরিচয় জানা না গেলেও তাঁরা সুস্থ রয়েছেন বলে দাবি পুলিশের।

Advertisement

করোনার সংক্রমণ রুখতে রবিবার রাজ্য জুড়েই কার্যত লকডাউন শুরু হয়েছে। বিধিনিষেধের আওতা থেকে জরুরি পরিষেবা বাদ গেলেও বন্ধ একাধিক পরিষেবা। রাজ্য সরকারের নির্দেশ অনুযায়ী, নিয়ন্ত্রণের আওতায় পড়েছেন সাধারণ মানুষও। অকারণে বাড়ির বাইরে বেরোতে পারবেন না তাঁরা। এ নিয়ে পুলিশি তৎপরতাও দেখা গিয়েছে।

পুলিশ জানিয়েছে, রবিবার মুর্শিদাবাদ জেলার জুড়েই সরকারি বিধিনিষেধ ভেঙে পাড়ায় পাড়ায় চলছিল আড্ডা। বালাই নেই মাস্কেরও। তা রুখতে জেলার বিভিন্ন জায়গায় টহল দেওয়া শুরু করে পুলিশ। বাড়ির বাইরে মানুষজনের জমায়েত দেখলেই পুলিশ লাঠি নিয়ে তাড়া করেছে। অনেকই বিনা মাস্কে বাড়ির বাইরে বেরোনোয় শাস্তির মুখেও পড়েছেন।

রবিবার শান্তিপুরে এমনই এক জমায়েত হয়েছিল ভাগীরথী নদীর ধারে। এলাকার যুবকদের আড্ডা ভেঙে দিতে তাঁদের তাড়া করে পুলিশ। পুলিশের তাড়ায় ভাগীরথী নদীতে ২ যুবক ঝাঁপ দেন। এর পর সাঁতরে নদী পার করে পালিয়ে যান তাঁরা। তবে অজ্ঞাতপরিচয় ওই যুবকেরা সুস্থ রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.