Advertisement
০৫ অক্টোবর ২০২২
West Bengal Lockdown

West Bengal Lockdown: এখনও মাস্ক নেই, পরোয়াহীন মনোভাব, মুর্শিদাবাদে গ্রেফতার ৬৭

পুলিশ সূত্রে খবর, বুধবার সকাল ১০টার পর থেকে মুর্শিদাবাদ জেলা জুড়ে বিশেষ অভিযান শুরু করা হয়।

পুলিশের কড়া নজরে লকডাউন অমান্যকারী।

পুলিশের কড়া নজরে লকডাউন অমান্যকারী। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ২৬ মে ২০২১ ১৮:০০
Share: Save:

করোনার সংক্রমণ রুখতে রাজ্যে কার্যত লকডাউন চললেও বিধিনিষেধ অমান্যকারীদের সংখ্যাটা নেহাত কম নয়। অনেকেই এখনও বিনা মাস্কে রাস্তায় ঘুরছেন বা সময়সীমার পরেও দোকান খোলা রাখছেন। বুধবার এ ধরনের বেপরোয়াদের বিরুদ্ধে অভিযানে বহরমপুর-সহ মুর্শিদাবাদ জেলার একাধিক এলাকা থেকে ৬৭ জনকে গ্রেফতার করল পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বুধবার সকাল ১০টার পর থেকে জেলা জুড়ে বিশেষ অভিযান শুরু করা হয়। লকডাউনের নির্দেশিকা অমান্য করে নির্দিষ্ট সময়ের পরেও যে সমস্ত দোকান খোলা রাখা ছিল, সেই দোকানিদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করে প্রশাসন। এমনকি, যাঁরা মাস্ক ছাড়া বা অপ্রয়োজনে রাস্তায় বার হয়েছেন, তাঁরাও পুলিশের কড়া নজর এড়াতে পারেননি। বহরমপুর থানার অন্তর্গত খাগড়া-সহ একাধিক এলাকা থেকেও ধরপাকড় হয় বলে জানিয়েছেন পুলিশকর্তারা।

লকডাউনের ১১তম দিনে কোভিড সংক্রমণে রাশ টানতে এই পদক্ষেপ করা হয়েছে বলে জানিয়েছেন মুর্শিদাবাদ জেলার পুলিশ সুপার কে সবরি রাজকুমার। তিনি বলেন, ‘‘শুধু বহরমপুর নয়, মুর্শিদাবাদ জেলার একাধিক জায়গায় পুলিশি অভিযান হয়েছে। করোনাবিধি ও লকডাউন অমান্যকারীদের বিরুদ্ধে বিপর্যয় মোকাবিলা আইনে মামলা রুজু করা হয়েছে।’’ জনসাধারণের উদ্দেশে তাঁর পরামর্শ, ‘‘বিনা কারণে অহেতুক রাস্তায় বার হবেন না। ঘরে থেকে সুস্থ ও সুরক্ষিত থাকুন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.