Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Rain Forecast

কলকাতা-সহ দক্ষিণবঙ্গে বিক্ষিপ্ত বৃষ্টির পূর্বাভাস, আপাতত ভারী বর্ষণের সম্ভাবনা নেই: হাওয়া অফিস

আলিপুর আবহাওয়া দফতর সূত্রে খবর, কলকাতা-সহ দক্ষিণবঙ্গে হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে। পুজোর আগে আপাতত ভারী বৃষ্টির কোনও সম্ভাবনা নেই। উত্তরে ভারী বর্ষণের পূর্বাভাস।

বৃষ্টির পূর্বাভাস জারি করল হাওয়া অফিস।

বৃষ্টির পূর্বাভাস জারি করল হাওয়া অফিস। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ০৯:৪২
Share: Save:

আশ্বিনের আকাশের চেনা ছবি কলকাতার আকাশে। মঙ্গলবার সকাল থেকেই রোদ ঝলমলে আকাশ। রোদের তাপে গলদঘর্ম অবস্থা। তবে বেলা গড়ালে কালো মেঘে ঢাকতে পারে শহর। আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, মঙ্গলবার বিক্ষিপ্ত ভাবে বৃষ্টি হতে পারে।

কলকাতা-সহ দক্ষিণবঙ্গে হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। পুজোর আগে আপাতত ভারী বৃষ্টির কোনও সম্ভাবনা নেই। তবে ষষ্ঠীর দিন বঙ্গোপসাগরে নতুন করে ঘূর্ণাবর্ত তৈরি হতে পারে। যার প্রভাবে সপ্তমী থেকে দশমী দক্ষিণবঙ্গে বৃষ্টির পূর্বাভাস জারি করা হয়েছে। যার ফলে মাটি হতে পারে পুজোর আনন্দ।

দক্ষিণবঙ্গের পাশাপাশি উত্তরবঙ্গেও বৃষ্টি হতে পারে। মঙ্গল ও বুধবার দার্জিলিং, আলিপুরদুয়ারে ভারী বৃষ্টির পূর্বাভাস জারি করা হয়েছে। মঙ্গলবার ভারী বৃষ্টি হতে পারে জলপাইগুড়ি, দুই দিনাজপুরেও। পুজোর মধ্যে উত্তরের জেলাগুলিতেও বর্ষণের সম্ভাবনা রয়েছে। নবমী থেকে উত্তরবঙ্গের জেলাগুলিতে বৃষ্টি বাড়বে বলে জানিয়েছে হাওয়া অফিস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

weather Weather Update Raining
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE