Advertisement
১১ মে ২০২৪
CBI

তৃণমূল বিধায়কের বাড়িতে ছ’ঘণ্টা তল্লাশি, কী কী নিয়ে গেল সিবিআই? জানালেন সুবোধের স্ত্রী রিঙ্কু

রবিবার সুবোধ অধিকারীর পাইকপাড়ার ফ্ল্যাটে তল্লাশি চালান সিবিআইয়ের আধিকারিকরা। সূত্রের খবর, তাঁরা হালিশহর পুরসভার চেয়ারম্যান রাজু সাহানির সঙ্গে সুবোধের ব্যবসায়িক যোগ খুঁজে পেয়েছেন।

বীজপুরের বিধায়কের একাধিক ফ্ল্যাটে সিবিআই তল্লাশি চালিয়েছে।

বীজপুরের বিধায়কের একাধিক ফ্ল্যাটে সিবিআই তল্লাশি চালিয়েছে। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২২ ১৭:৫৪
Share: Save:

চিটফান্ড-কাণ্ডে বীজপুরের তৃণমূল বিধায়ক সুবোধ অধিকারীর বাড়িতে তল্লাশি চালাতে গিয়ে একাধিক গুরুত্বপূর্ণ নথি নিয়ে গিয়েছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)-এর আধিকারিকরা, এমনটাই জানালেন সুবোধের স্ত্রী রিঙ্কু অধিকারী। রবিবার সুবোধের তিনটি আবাসনের ফ্ল্যাটে তল্লাশি চালায় সিবিআই। রিঙ্কু জানিয়েছেন, পাইকপাড়ার ফ্ল্যাট থেকে সিবিআই সুবোধের ব্যাঙ্কের গুরুত্বপূর্ণ নথি এবং এলআইসি-র কাগজপত্র নিয়ে গিয়েছে। সুবোধের পাসপোর্টের নম্বরও সংগ্রহ করেছেন কেন্দ্রীয় গোয়েন্দারা।

রবিবার সকাল ৯টা থেকে বিকেল ৩টে পর্যন্ত সুবোধ অধিকারীর পাইকপাড়ার ফ্ল্যাটে তল্লাশি চালান সিবিআইয়ের আধিকারিকরা। সূত্রের খবর, তাঁরা হালিশহর পুরসভার চেয়ারম্যান রাজু সাহানির সঙ্গে সুবোধ অধিকারীর ব্যবসায়িক যোগ খুঁজে পেয়েছেন। সেই সংক্রান্ত নথিও সংগ্রহ করেছে সিবিআই। রাজু সাহানিকে আগেই গ্রেফতার করা হয়েছে।

হালিশহর স্টেশন রোডে ‘মঙ্গলদীপ ভবন’ নামে বাড়ি রয়েছে বীজপুরের বিধায়ক সুবোধের। সানমার্গ চিটফান্ড-কাণ্ডের তদন্তে রবিবার সকাল সকাল সেখানে পৌঁছে যান তদন্তকারীরা। একই সঙ্গে তল্লাশি চালানো হয় সুবোধের ভাই তথা কাঁচরাপাড়া পুরসভার পুরপ্রধান কমল অধিকারীর বাড়িতেও। এ ছাড়াও সুবোধ-যোগে দক্ষিণদাঁড়ি এবং বিটি রোডের ফ্ল্যাটেও রবিবার তল্লাশি চালিয়েছেন কেন্দ্রীয় গোয়েন্দারা।

সংবাদমাধ্যমে সুবোধের স্ত্রী রিঙ্কু জানিয়েছেন, সকাল থেকে তল্লাশি করে ওঁরা তেমন কিছুই পাননি। এলআইসি-র প্রিমিয়াম নম্বর, কিছু জমির কাগজ নিয়ে গিয়েছেন।’’ ধৃত রাজু সাহানির সঙ্গে সুবোধের যোগাযোগ প্রসঙ্গে রিঙ্কু বলেন, ‘‘ওঁরা দু’জনেই হালিশহরের বাসিন্দা। এক জায়গায় থাকলে কিছু বন্ধুত্ব তো থাকবেই। এ ছাড়া পার্টি সংক্রান্ত যোগাযোগ ছিল, আর কিছু নয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CBI TMC MLA Chitfund
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE