Advertisement
০২ মে ২০২৪
Haridebpur Murder

শক্ত ও ভোঁতা কিছু দিয়ে মাথায় মেরে খুন অয়নকে, দেহে একাধিক আঘাত, এল ময়নাতদন্তের রিপোর্ট

সোমবার অয়নের ময়নাতদন্তের রিপোর্ট আসে পুলিশের হাতে। সূত্রের খবর, সেখানে অয়নের দেহে একাধিক আঘাতের উল্লেখ রয়েছে। মাথায় আঘাতের ফলেই মৃত্যু হয়েছে অয়নের, বলছে ময়নাতদন্তের রিপোর্ট।

অয়ন মণ্ডলের ময়নাতদন্তের রিপোর্ট।

অয়ন মণ্ডলের ময়নাতদন্তের রিপোর্ট। —ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২২ ১২:৪৩
Share: Save:

হরিদেবপুর-কাণ্ডে মৃত অয়ন মণ্ডলের ময়নাতদন্তের রিপোর্ট এল পুলিশের হাতে। তাতে বলা হয়েছে, ভোঁতা এবং শক্ত কিছু দিয়ে মাথায় আঘাতের ফলেই মৃত্যু হয়েছে অয়নের।

সোমবার অয়নের ময়নাতদন্তের রিপোর্ট আসে পুলিশের হাতে। সূত্রের খবর, সেখানে অয়নের দেহে একাধিক আঘাতের উল্লেখ রয়েছে। তাঁকে মূলত আঘাত করা হয়েছে ভোঁতা এবং শক্ত জিনিস দিয়ে। সেই আঘাতের ফলেই মৃত্যু হয়েছে অয়নের।

ডায়মন্ড হারবার হাসপাতালে অয়ন মণ্ডলের ময়নাতদন্ত হয়েছে। সেখান থেকে সোমবার ডায়মন্ড হারবার জেলা পুলিশ এবং কলকাতা পুলিশের কাছে পাঠানো হয়েছে রিপোর্ট। খুনের দিকেই ইঙ্গিত রয়েছে সেই রিপোর্টে। ময়নাতদন্তের অন্তত ২৪ ঘণ্টা আগে মৃত্যু হয়েছে অয়নের, বলা হয়েছে রিপোর্টে।

দশমীর রাতে বান্ধবীর বাড়ি যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেননি অয়ন। দ্বাদশীর দিন তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়। তদন্তে উঠে আসে বান্ধবী এবং বান্ধবীর মায়ের সঙ্গে তাঁর ত্রিকোণ প্রেমের ইঙ্গিত। এই ঘটনায় এখনও পর্যন্ত অয়নের বান্ধবী, তাঁর মা, বাবা, ভাই-সহ মোট সাত জনকে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE