Advertisement
০৩ মে ২০২৪
Rock-O-Logy

রক-ও-লজি: একসঙ্গে, একই মঞ্চে দেশের সেরা চারটি বাংলা ব্যান্ড — ব্লাড, শিলাজিৎ, ফসিলস্ এবং দ্য মিসিং লিঙ্ক

শেষ ১২-১৩ বছর এ ভাবে একই মঞ্চে শিলাজিৎ এবং ফসিলস্-কে অনুষ্ঠান করতে দেখা যায়নি। তাই এই ‘রক-ও-লজি’ অনুষ্ঠানটি বাংলা রকপ্রেমীদের জন্যে এক সুবর্ণ সুযোগ হতে চলেছে। এই সন্ধ্যাকে আরও জমজমাট করে তুলতে ফসিলস্ ও শিলাজিতের সঙ্গে থাকছে দ্য মিসিং লিঙ্ক এবং ব্লাড।

রক-ও-লজি

রক-ও-লজি

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২৩ ১৬:৪০
Share: Save:

চন্দননগরের বুকে ১৬ ডিসেম্বর এক ইতিহাস সৃষ্টি হতে চলেছে। রকপ্রেমীদের জন্যে যা হয়ে উঠবে খুবই উল্লেখযোগ্য একটি দিন। কারণ, এ দিন একসঙ্গে একই মঞ্চে গাইবে দেশের সেরা চারটি বাংলা ব্যান্ড — ‘ব্লাড’, ‘শিলাজিৎ’, ‘ফসিলস্’ এবং ‘দ্য মিসিং লিঙ্ক’। শেষ ১২-১৩ বছর এ ভাবে একই মঞ্চে শিলাজিৎ এবং ফসিলস্-কে অনুষ্ঠান করতে দেখা যায়নি। তাই এই ‘রক-ও-লজি’ অনুষ্ঠানটির জন্যে বাংলা রকপ্রেমীরা মুখিয়ে আছেন।

পুজোর আগেই এই অনুষ্ঠান আয়োজন করার পরিকল্পনা ছিল। কিন্তু বৃষ্টির কারণে হরিদ্রডাঙা কিশোর সঙ্ঘের ফুটবল মাঠে জল জমে যাওয়ায় অনুষ্ঠানটি সাময়িক ভাবে স্থগিত হয়ে যায়। পরবর্তীকালে তারিখ পরিবর্তন করে আগামী ১৬ ডিসেম্বর অ্যাডিকশন ইভেন্টস্ আয়োজন করতে চলেছে রকিং সঙ্গীতসন্ধ্যা ‘রক-ও-লজি’।

ব্ল্যাকইড ইভেন্ট হাউসের ইভেন্ট ম্যানেজার শামীক পোদ্দার জানিয়েছেন, “তিনি অত্যন্ত আশাবাদী এই অনুষ্ঠানকে ঘিরে। অন্যান্য রক প্রেমীদের মতো তিনিও অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন ‘শিলাজিৎ’ এবং ‘ফসিলস্’-এর পারফরম্যান্সের জন্যে। তাঁর কথায়, চন্দননগরের বুকে এই রক-ও-লজি অনুষ্ঠান এক ইতিহাস গড়তে চলেছে।’’

‘রক-ও-লজি’-র আর্টিস্ট পার্টনার ব্ল্যাকইড ইভেন্ট হাউস। অনুষ্ঠানের ডিজিটাল মিডিয়া পার্টনার আনন্দবাজার অনলাইন। আগামী শনি-সন্ধ্যের অপেক্ষায় আপাতত দিন গুনছে অনুরাগী মহল। আর আপনি? হেডব্যাং করার জন্যে তৈরি তো?

টিকিট কিনতে ক্লিক করুন পাশের লিঙ্কে — https://insider.in/rockology-oct13-2023/event

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fossils Bangla Band Rock Concert
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE