Advertisement
০৫ মে ২০২৪
Murder

অশোকনগরে মহিলাকে মারধর করে খুনের ঘটনায় মূল অভিযুক্ত ভাসুর-সহ গ্রেপ্তার ৬

মৃতের পরিবারের পক্ষ থেকে অশোকনগর থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার রাতে ৬ জনকে গ্রেফতার করে পুলিশ।

ধৃতদের আদালতে নিয়ে যাওয়া হচ্ছে

ধৃতদের আদালতে নিয়ে যাওয়া হচ্ছে নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
অশোকনগর শেষ আপডেট: ১২ মে ২০২১ ১৭:৩৮
Share: Save:

অশোকনগরে গৃহবধূকে মারধর করে খুনের ঘটনায় গ্রেফতার ৬। মৃতের পরিবারের পক্ষ থেকে অশোকনগর থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার রাতে মূল অভিযুক্ত ভাসুর ইসমাইল মণ্ডল-সহ ৬ জনকে গ্রেফতার করে পুলিশ। বাকি ধৃতরা হল মিতালী মণ্ডল, মিরাজুল মণ্ডল, রাকিবুল মণ্ডল, শাহানারা বিবি ও রুমা বিবি। ধৃতদের আদালতে তোলা হয়েছে। ৬ জনের মধ্যে ৪ জনের জন্য তাদের হেফাজতে দেওয়ার আবেদন জানিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, নিহত মহিলার নাম সাহিদা বিবি। তাঁর পরিবারের সদস্যরা জানিয়েছেন, মঙ্গলবার ঝড়বৃষ্টির পর বাড়ির বাইরে জল জমে যায়। বাড়ির পাশের রাস্তা কেটে বৃষ্টির জল নিকাশের কাজ করছিলেন সাহিদার ভাসুর ইসমাইল মণ্ডল। নিহত সাহিদার স্বামী ইব্রাহিম মণ্ডল সে কাজে বাধা দিতে গেলে তাঁর উপর চড়াও হন ইসমাইল ও তাঁর পরিবারের লোকজন। ইব্রাহিমকে বেধড়ক মারধর করতে শুরু করেন বলে অভিযোগ।

স্বামীকে বাঁচাতে এগিয়ে আসেন সাহিদা। অভিযোগ, তাঁকেও বাঁশ দিয়ে বেধড়ক মারধর শুরু করেন অভিযুক্তরা। বাঁশের আঘাতে গুরুতর জখম হন সাহিদা। হাবরা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder arrest Ashoknagar North 24 Pargana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE