Advertisement
১৭ মে ২০২৪
Accident

রেললাইন পেরোতে গিয়ে ট্রেনের ধাক্কা! পার্ক সার্কাসে স্বামী, সন্তানের সামনেই মৃত্যু মহিলার

সূত্রের খবর, মহিলার স্বামী এবং সন্তান আগেই রেললাইন পেরিয়ে গিয়েছিলেন। পিছনে আসছিলেন তিনি। দ্রুত গতিতে ট্রেন ছুটে আসা ট্রেনের ধাক্কা খেয়ে লাইনের উপর পড়ে যান ওই মহিলা।

ট্রেনের ধাক্কায় মৃত্যু মহিলার।

ট্রেনের ধাক্কায় মৃত্যু মহিলার। ছবি সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ১৭:৪২
Share: Save:

পার্ক সার্কাস স্টেশনে ট্রেনের ধাক্কায় মৃত্যু হল এক মহিলার। যার জেরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। প্রতিবাদে স্টেশনে রেল অবরোধ করেছেন যাত্রীদের একাংশ।

জানা গিয়েছে, রবিবার বেলা ২টো থেকে আড়াইটের মধ্যে ঘটনাটি ঘটেছে। ওই মহিলা রেললাইন পার হতে গিয়ে ট্রেনের সামনে চলে আসেন বলে খবর। তাঁর সঙ্গে ছিলেন তাঁর স্বামী এবং সন্তান।

স্থানীয় সূত্রে খবর, মহিলার স্বামী এবং সন্তান আগেই রেললাইন পেরিয়ে গিয়েছিলেন। পিছনে আসছিলেন তিনি। দ্রুত গতিতে ট্রেন ছুটে আসা ট্রেনের ধাক্কা খেয়ে লাইনের উপর পড়ে যান ওই মহিলা। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়েছে।

রবিবার দুপুরে এমন দুর্ঘটনার জেরে পার্ক সার্কাস স্টেশনে রেল অবরোধ করেন স্থানীয় বাসিন্দা এবং যাত্রীদের একাংশ। প্রায় ঘণ্টাখানেক অবরুদ্ধ ছিল পার্ক সার্কাস স্টেশন। অবরোধকারীদের দাবি, পার্ক সার্কাস স্টেশনে রেললাইন পার হওয়ার উপযুক্ত ব্যবস্থা নেই। লাইন ধরেই অনেকটা হাঁটতে হয় যাত্রীদের। আগে রেললাইন পার হওয়ার যে রাস্তা ছিল, তা এখন বন্ধ রয়েছে বলে অভিযোগ। সাধারণ মানুষকে যার জেরে প্রতি দিনই ঝুঁকি নিয়ে রেললাইন পার হতে হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছয় জিআরপি এবং স্থানীয় থানার পুলিশ। তারা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অবরোধ উঠে যায় তার পরেই। কী ভাবে ওই মহিলার মৃত্যু হল, তা তদন্ত করে দেখছে পুলিশ। ঘণ্টাখানেক অবরোধের পর পার্ক সার্কাস স্টেশনে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE