Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Queen Elizabeth II Death

রানি দ্বিতীয় এলিজাবেথের শেষকৃত্যে শ্লীলতাহানি! স্বীকার করেই টেমস্‌ নদীতে ঝাঁপ অভিযুক্তের!

ব্রিটেনের রানিকে শেষ বারের মতো দেখতে এসে লাইনে দাঁড়িয়ে থাকা এক মহিলার সঙ্গে দুর্ব্যবহার করেছেন বলে জানিয়েছেন এক তরুণ নিজেই।

শায়িত রানি দ্বিতীয় এলিজাবেথের মরদেহ।

শায়িত রানি দ্বিতীয় এলিজাবেথের মরদেহ। ছবি : ইনস্টাগ্রামের পাতা থেকে।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ১৭:২২
Share: Save:

সামনে শায়িত রানি দ্বিতীয় এলিজাবেথের মরদেহ। শেষকৃত্যের আগে ভিক্টোরিয়া টাওয়ার গার্ডেনসে, রানিকে বিদায় জানাতে এসেছেন অনেকে। সঙ্গে রয়েছেন রাজ পরিবারের সদস্যরা।

ব্রিটেনের রানিকে শেষ বারের মতো দেখতে এসে লাইনে দাঁড়িয়ে থাকা এক মহিলার সঙ্গে দুর্ব্যবহার করেছেন বলে জানিয়েছেন এক তরুণ নিজেই।

সূত্রের খবর, আর পাঁচ জনের মতোই সাধারণ মানুষের ভিড়ে মিশে ছিলেন বছর কুড়ির এক ব্যক্তি। ঠিকঠাক পোশাক পরিহিত, ভদ্র আচরণের ওই তরুণকে বাইরে থেকে দেখে একেবারেই ভিড়ের বাকিদের মতো বলে মনে হয়েছিল সকলের। টেমস্ নদীর ধারে তখন প্রায় আড়াই লক্ষ মানুষের লাইন। কিন্তু অভিযোগ, ভিড়ের মধ্যে থেকে দু’জনকে লক্ষ করে অশালীন আচরণ করতে থাকেন ওই তরুণ। শেষমেশ এক জনকে লক্ষ্য করে পিছন থেকে ধাক্কাও দেন।

অভিযুক্ত ওই ব্যক্তি নিজের ব্যবহারে অত্যন্ত লজ্জিত। দাদার আচরণ বুঝতে পেরে, তাঁর বোন বেশ কয়েক বার বাধা দেওয়ার চেষ্টাও করেন। পরে নিরাপত্তারক্ষীরা এসে ওই ব্যক্তিকে পুলিশের হাতে তুলে দেন। আটক করার সময়ে পুলিশের চোখে ধুলো দিয়ে টেমস্ নদীতে ঝাঁপ দেন সেই যুবক। পরে অবশ্য পুলিশই তাঁকে পাকড়াও করে।

আদালতে নিজের দোষ স্বীকার করে, অনুতাপ প্রকাশ করলেও জানা গিয়েছে অতীতে এমন ২৯টি ঘটনায় দোষী সাব্যস্ত করা হয়েছিল তাঁকে।

প্রসঙ্গত, ৭০ বছর ব্রিটেনের সিংহাসনে বসেছিলেন রানি দ্বিতীয় এলিজাবেথ। দীর্ঘ অসুস্থতার পর ৮ সেপ্টেম্বর স্কটল্যান্ডের বালমোরাল প্রাসাদে মারা যান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE