Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

হামলার জের, এক্স ক্যাটেগরি নিরাপত্তা দেওয়া হচ্ছে বিজেপির জয় বন্দ্যোপাধ্যায়কে

তাঁকে এক্স ক্যাটেগরির নিরাপত্তা দেওয়া হবে।দিলীপ ঘোষ, মুকুল রায় এবং রাহুল সিংহ—রাজ্যের এই তিন শীর্ষ স্থানীয় বিজেপি নেতার পর জয় বন্দ্যোপাধ্যায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৮ ডিসেম্বর ২০১৮ ১৩:১৪
Save
Something isn't right! Please refresh.
বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়।

বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়।

Popup Close

পরপর হামলার জেরে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া হল বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়কে।তাঁকে এক্স ক্যাটেগরির নিরাপত্তা দেওয়া হবে।দিলীপ ঘোষ, মুকুল রায় এবং রাহুল সিংহ—রাজ্যের এই তিন শীর্ষ স্থানীয় বিজেপি নেতার পর জয় বন্দ্যোপাধ্যায়কে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া হচ্ছে।

নিরাপত্তা পাওয়ার পর জয়ের বাড়িতে সব সময়ের জন্য তিনজন সিআইএসএফ জওয়ান মোতায়েন থাকবেন। জয়বাড়ির বাইরে কোথাও গেলে নিরাপত্তার জন্য তাঁর গাড়িতে থাকবেন দু’জন সিআইএসএফ জওয়ান।

বিজেপি সূত্রের খবর, সম্প্রতি বিজেপি নেতাদের উপর হামলার ঘটনা বেড়েছে। সাম্প্রতিক কালে জয় বন্দ্যোপাধ্যায়ের উপরেও কয়েক বার হামলা হয়। হুগলির চণ্ডীতলার মশাটে বিজেপি সভাপতি দিলীপ ঘোষের সভা থেকে বাড়ি ফেরার পথে হামলা চালানো হয় বিজেপি নেতা জয়ের গাড়িতে। ডানকুনির কালীপুরের কাছে তাঁর গাড়ি লক্ষ্য করে ঢিল ছোড়া হয়। বাঁশ দিয়ে ভেঙে দেওয়া হয়গাড়ির পেছনের কাচও। সব দিক খতিয়ে দেখেই বিজেপি নেতৃত্ব তাঁর নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নেন।

Advertisement



সিআইএসএফের ডেপুটি কমিশনার সম্প্রতি নিউআলিপুরে জয়ের বাড়িতে এসেছিলেন। শুক্রবার জয় বলেন, ‘‘উনি আমার বাড়ির চারপাশ জরিপ করেন। খতিয়ে দেখেন নিরাপত্তা ব্যবস্থায় কোনও ফাঁকফোকর রয়েছে কি না। আমি কখন কখন গাড়ি নিয়ে বাইরে যাই এ সব তথ্যও নিয়েছিলেন।’’এ সবের পর নিউআলিপুর থানায় গিয়ে পুলিশের সঙ্গে কথা বলেন সিআইএসএফের ডিসি। আগামী রবিবার থেকে তাঁর বাড়িতে সিআইএসএফ জওয়ান মোতায়েন করা হবে বলে জানিয়েছেন জয়।

আরও পড়ুন: ‘বোমা তৈরি তো দেখছি কুটিরশিল্প’, ক্ষুব্ধ মমতা

—ফাইল চিত্র।



Tags:
X Category Security CISF Joy Banerjeeজয় বন্দ্যোপাধ্যায় BJPবিজেপি
Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement