Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Madan Mitra

Madan Mitra  কাল ছিল সৎভাই,  অর্জুন আজ আমার  নিজের ভাই! ভাই-ভাই  ভাবে বিভোর মদন

অর্জুন তৃণমূলে যোগ দেওয়ার পর উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল নেতৃত্বের সঙ্গে তাঁর পুনর্মিলনের জন্য এক বৈঠক ডাকা হয়। সেখানে তাঁকে মালাও পরান মদন।

হাত মিলিয়ে সৌজন্য বিনিময়ের পরেই অর্জুনকে বুকে জড়িয়ে ধরেন মদন।

হাত মিলিয়ে সৌজন্য বিনিময়ের পরেই অর্জুনকে বুকে জড়িয়ে ধরেন মদন। ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ২৪ মে ২০২২ ১৬:৩৩
Share: Save:

দলে যোগ দিতেই লাল গোলাপের মালা পরিয়ে সোমবার অর্জুন সিংহকে বরণ করে নিয়েছিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। গোলাপ থেকে কাঁটা বেছে নিয়ে মসৃণ মালাই তাঁকে পরিয়েছেন বলে এক টিভি চ্যানেলে সাক্ষাৎকারে বললেন মিত্র মদন। শুধু তা-ই নয় অর্জুনকে ‘নিজের ভাই’ বলে মন্তব্য করে মদন বলেন, আগেও তিনি ভাই ছিলেন, শুধু ভাইয়ের সম্পর্কে বদল হয়েছে।

মদনের কথায়, ‘‘অর্জুন আগে ছিল আমার সৎভাই, এখন হয়েছে নিজের ভাই।’’ কেন এই পরিবর্তন, তার ব্যাখ্যাও করেন কামারহাটির বিধাায়ক। বলেন, ‘‘দল তাঁকে নিয়েছে। কেন নিয়েছে, তা আমার জানার দরকার নেই। আমি দলের এক জন সাধারণ কর্মী। আগে দল আমাকে বলেছিল, ‘ও শক্র। ওর সঙ্গে লড়াই করো।’ এখন বলছে, ‘ও বন্ধু।’ আমি বন্ধু বলছি।’’

প্রসঙ্গত, রবিবার তৃণমূলে যোগদানের পরেই উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল নেতৃত্বের সঙ্গে অর্জুন সিংহের পুনর্মিলনের জন্য একটি বৈঠক ডাকা হয়েছিল। সেখানে ডাক পেয়েছিলেন মদনও। পুরনো সতীর্থকে বরণ করতে বৈঠকে লাল গোলাপের মালা নিয়ে হাজির হয়েছিলেন তিনি। হাত মিলিয়ে সৌজন্য বিনিময়ের পরেই অর্জুনকে বুকে জড়িয়ে ধরেন মদন। তারপর অনুগামীদের হাত থেকে লাল গোলাপের মালা নিয়ে পরিয়ে দেন অর্জুনকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madan Mitra Arjun Singh TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE