Advertisement
০৫ মে ২০২৪
Pakistan Road Accident

পাকিস্তানে ডিজ়েলভর্তি ট্রাকে ধাক্কা যাত্রিবাহী বাসের, বিস্ফোরণে মৃত্যু ১৬ জনের, আহত ১৫

রবিবার সকালে পাকিস্তানের পিন্ডি ভাটিয়ানের কাছে ফয়সলাবাদ জাতীয় সড়কে একটি ডিজ়েলভর্তি ট্রাকে গিয়ে ধাক্কা মারে যাত্রিবাহী বাস। দাহ্যবস্তু থাকায় ধাক্কার অভিঘাতে বিস্ফোরণ ঘটে।

16 dead in Pakistan as bus driver into truck carrying Diesel, bursts in flames

বিস্ফোরণের জেরে জ্বলে যাওয়া বাস। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ইসলামাবাদ শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৩ ১৪:০৬
Share: Save:

পাকিস্তানে একটি পথদুর্ঘটনায় মৃত্যু হল ১৬ জনের, গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ১৫ জন। রবিবার সকালে পিন্ডি ভাটিয়ানের কাছে ফয়সলাবাদ জাতীয় সড়কে একটি ডিজ়েলভর্তি ট্রাকে গিয়ে ধাক্কা মারে যাত্রিবাহী বাস। ধাক্কার অভিঘাতে বিস্ফোরণ ঘটে। দাহ্যবস্তু থাকায় দাউ দাউ করে জ্বলে ওঠে বাসটি।

পাকিস্তানের জিও নিউজের খবর অনুযায়ী, বাসটিতে ৪০ জন যাত্রী ছিলেন। সেটি করাচি থেকে ইসলামাবাদের দিকে যাচ্ছিল। জেলা পুলিশের তরফে জানানো হয়েছে, ভোর ৪টে নাগাদ দুর্ঘটনাটি ঘটে। আহতদের পিন্ডি ভাটিয়ান এবং ফয়সলাবাদ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। প্রশাসনের আশঙ্কা, মৃতের সংখ্যা আরও বৃদ্ধি পেতে পারে।

অন্য দিকে, শনিবার রাতের দিকে পাকিস্তানের আফগানিস্তান লাগোয়া উত্তর ওয়াজিরিস্তান জেলায় জঙ্গি বিস্ফোরণে এগারো জন শ্রমিকের মৃত্যু হয়েছে। স্থানীয় প্রশাসনকে উদ্ধৃত করে জিও নিউজ জানিয়েছে, একটি নির্মীয়মাণ সরকারি ভবনে কাজ করার সময় বোমা বিস্ফোরণে মৃত্যু হয় এগারো জন শ্রমিকের। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি দু’জন। এখনও নিখোঁজ তিন জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan Blast Road Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE