Advertisement
২৩ এপ্রিল ২০২৪
US Mass Shooting

বন্দুকবাজের হানা আমেরিকার স্কুলে, আততায়ীর গুলিতে নিহত তিন শিশু

সোমবার ন্যাশভিলের কোভিন্যান্ট স্কুলে আচমকা একটি বন্দুকবাজ ঢুকে এলোপাথাড়ি গুলি চালান। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় তিন পড়ুয়ার। পুলিশের অনুমান, আততায়ী এক কিশোরী। মৃত্যু হয়েছে তারও।

An image of Law enforcement officers in front of the School after a shooting in Nashville

সোমবার সকালে ন্যাশভিলের এক বেসরকারি স্কুলে গুলির হানায় প্রাণ হারাল তিন জন পড়ুয়া। ছবি: রয়টার্স।

সংবাদ সংস্থা
ন্যাশভিল (টেনেসি) শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ০০:১০
Share: Save:

আবার বন্দুকবাজের দৌরাত্ম্য আমেরিকায়। গুলির হানায় প্রাণ হারাল তিন জন পড়ুয়া। সোমবার সকালে ন্যাশভিলের এক বেসরকারি স্কুলে ঘটনাটি ঘটেছে।

ন্যাশভিল মেট্রোপলিটন পুলিশ বিভাগ সূত্রে খবর, সোমবার সেখানকার কোভিন্যান্ট স্কুলে আচমকা একটি বন্দুকবাজ ঢুকে এলোপাথাড়ি গুলি চালান। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় তিন পড়ুয়ার। পুলিশের অনুমান, আততায়ী এক কিশোরী। মৃত্যু হয়েছে তারও।

গুলিতে আহত তিন শিশুকে স্কুল কর্তৃপক্ষ মোনরো কারেল শিশু হাসপাতালে নিয়ে গেলে তাদের চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। ন্যাশভিলের দমকল দফতর সমাজমাধ্যমে টুইট মারফৎ জানান, গুলিতে জখম আরও অনেকে সেই হাসপাতালে চিকিৎসাধীন। স্কুল কর্তৃপক্ষ নিহত ছাত্রের অভিভাবকদের একটি চার্চে জড়ো হওয়ার কথা জানিয়েছেন।

২০০১ সালে ন্যাশভিলের কভেন্যান্ট প্রেসবিটারিয়ান চার্চের অধীনে তৈরি হয় ‘দ্য কভেনেন্ট’ স্কুল। স্কুলের ওয়েবসাইট অনুযায়ী এই স্কুলে এখন প্রায় ২০০ জন পড়ুয়া রয়েছে। এই স্কুলে ষষ্ঠ শ্রেণি অব্দি পড়ুয়াদের পঠনপাঠনের ব্যবস্থা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE