Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Gun Shot at Gurudwara

গুরুদ্বারে গুলিবর্ষণে গুরুতর আহত দুই, জঙ্গি হামলা নয় বলে দাবি পুলিশের

রবিবার স্থানীয় সময় দুপুর আড়াইটে নাগাদ ক্যালিফোর্নিয়ার স্যাক্রামেন্টো কাউন্টির গুরুদ্বারে এই ঘটনাটি ঘটে। আহত দু’জন একে অপরের পরিচিত ছিলেন বলে জানিয়েছে শেরিফ।

Representative image of gun

আহতেরা নিকটবর্তী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানিয়েছে স্থানীয় পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ক্যালিফোর্নিয়া শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ১০:১২
Share: Save:

আমেরিকায় আবার গুলিবর্ষণ। রবিবার ক্যালিফোর্নিয়ার একটি গুরুদ্বারে গুলি চলে। গুলিবর্ষণের ফলে ঘটনাস্থলে উপস্থিত দু’জন গুরুতর আহত হয়েছেন বলে স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর। রবিবার স্থানীয় সময় দুপুর আড়াইটে নাগাদ স্যাক্রামেন্টো কাউন্টির গুরুদ্বারে এই ঘটনাটি ঘটে। স্থানীয় থানার শেরিফ জানিয়েছে, এই হামলার নেপথ্যে জঙ্গিদের কোনও হাত নেই। তদন্তে নেমে স্থানীয় শেরিফ জানতে পেরেছে যে, আহত দু’জন একে অপরের পরিচিত ছিলেন। নিকটবর্তী হাসপাতালে তাঁরা চিকিৎসাধীন। তাঁদের শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলেও জানিয়েছে পুলিশ।

স্যাক্রামেন্টো কাউন্টি শেরিফের মুখপাত্র অমর গান্ধী বলেন, ‘‘রবিবার দুপুরে গুরুদ্ধারে উপস্থিত তিন জনের মধ্যে ঝামেলা বাধে। তিন জনেই একে অপরকে চিনতেন। ঝামেলা হাতাহাতিতে গড়ানোর কিছু ক্ষণ পরেই গুলি চালান এক ব্যক্তি। গুলির আঘাতে এক জন আহত হওয়ার পর অপর জন আরও একটি গুলি চালান। সঙ্গে সঙ্গে আহতদের নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়।’’ শেরিফের তরফে তদন্ত চালিয়ে নিয়ে যাওয়া হচ্ছে বলেও জানিয়েছেন অমর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gun Shot California Gurudwara
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE