Advertisement
২১ ফেব্রুয়ারি ২০২৪
Murder

নিউ ইয়র্কে ছুরি হামলা, নিহত ৪

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২৩ ০৬:৪৯
Share: Save:

, ৩ ডিসেম্বর: তখনও কড়া হয়নি সকালের রোদ। ভোর ৫টা ১০ নাগাদ বেজে উঠল থানায় আপৎকালীন ফোনটা। ৯১১-তে ফোন আসা মানে জরুরি প্রয়োজন। ফোন তোলামাত্র ওপার থেকে ভেসে এল এক মহিলার ভয়ার্ত কণ্ঠস্বর। তিনি জানালেন, তাঁর এক তুতো ভাই তাঁদের বাড়িতে ঢুকে হামলা চালাচ্ছে।

খবর পাওয়ার সঙ্গে সঙ্গে নিউ ইয়র্কের কুইনসে ফার রকওয়ে এলাকার বিচ ২২ নম্বর রাস্তার ওই ঠিকানায় পৌঁছে যায় পুলিশ। দু’জন অফিসার বাড়িটির সামনে পৌঁছে দেখেন, মালপত্র টেনে বেরোনোর তাল করছে এক ব্যক্তি। ও দিকে বাড়িটিতে আগুন জ্বলছে। ওই যুবকের সঙ্গে কথা বলতে গেলে ধারাল ছুরি নিয়ে পুলিশকর্মীদের উপরে ঝাঁপিয়ে পড়ে সে। এক জনের ঘাড়ে, বুকে হামলা চালায়। অন্য জনের মাথায় আঘাত লাগে। এক পুলিশকর্মী কোনও রকমে নিজের সার্ভিস রিভলভার বার করে গুলি চালাতে সক্ষম হন। সেই গুলিতে লুটিয়ে পড়ে হামলাকারী। পরে হাসপাতালে মৃত্যু হয় তার। ইতিমধ্যে ঘটনাস্থলে পৌঁছে যান আরও অফিসারেরা। পৌঁছয় দমকল বাহিনী।

রবিবার ভোরের এই ঘটনায় বাড়িটির সামনে থেকে ১১ বছরের এক বালিকাকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করা হয়। পরে হাসপাতালে মৃত্যু হয় তার। বাড়ির ভিতরে উদ্ধার হয় ১২ বছরের এক বালক, ৪৪ বছরের এক মহিলা ও এক ব্যক্তির দেহ। ৬১ বছরের এক বৃদ্ধাকে জখম অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম কোর্টনি গর্ডন (৩৯)। আগেও গার্হস্থ্য হিংসার অভিযোগে সে গ্রেফতার হয়েছিল। এ বার নিজের পরিবারের উপরে হামলা চালিয়ে দুই শিশু-সহ চার জনকে খুন করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE