Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Minnesota

cat: প্রবল গরমে গাড়িতে সেদ্ধ হওয়ার দশা ৪৭টি বিড়ালের! ভবঘুরের কাণ্ডজ্ঞান নিয়ে প্রশ্ন

এক ব্যক্তি গৃহহারা হয়েছিলেন। বাড়ি ছাড়লেও তিনি ছাড়তে পারেননি নিজের পোষ্যদের। তাই নিজের গাড়িতে তুলে নেন নিজের ৪৭টি পোষ্য বিড়ালকে।

ফেসবুক থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
মিনেসোটা শেষ আপডেট: ১৮ জুন ২০২২ ২১:৪১
Share: Save:

একটি গাড়ির ভিতরে আটকে ৪৭টি বিড়াল। বাইরে প্রবল গরম। সেই গরমে সেদ্ধ হতে হতে গাড়িতেই হাঁসফাঁস অবলা প্রাণদের। সেই ছবি ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। যা দেখে দ্রুত বিড়ালগুলোকে উদ্ধার করে পশু কল্যাণ সমিতি। জানা যায়, এক গৃহহীন তাঁর গাড়িতে ভরে নিয়েছিলেন নিজের পোষ্যদের। কিন্তু গরমে যে বিড়ালদের প্রাণ ওষ্ঠাগত, খেয়াল ছিল না সে কথা।

আমেরিকার মিনেসোটায় চাঁদিফাটা গরম। সেই গরমে বাড়িছাড়া হতে হয় এক ব্যক্তিকে। বাড়ি ছাড়লেও তিনি ছাড়তে পারেননি নিজের পোষ্যদের। তাই বিভিন্ন বয়সের ৪৭টি বিড়ালকে নিজের গাড়িতে ভরে নেন তিনি। কিন্তু গরমে যে বিড়ালগুলোর অবস্থা বেহাল, তা বুঝতে পারেননি তিনি। গাড়িবন্দি বিড়ালগুলোর হাঁসফাঁস করার ছবি এক পুলিশকর্মী ছাড়েন নেটমাধ্যমে। মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। কিন্তু কোনও খোঁজ পাওয়া যায় না পোষ্যের মালিকদের। আসে পশু কল্যাণ সমিতির লোকজন। শেষ পর্যন্ত ৪৭টি বিড়ালকে উদ্ধার করেন তাঁরা। নিয়ে যান নিরাপদ, আরামদায়ক জায়গায়। পরে জানা যায়, ওই ব্যক্তি গাড়ি রেখেই গিয়েছিলেন অন্যত্র। পশু কল্যাণ সমিতির তরফ থেকে জানানো হয়েছে, বিড়ালগুলো এখন সম্পূর্ণ সুস্থ আছে। তাদের দত্তক দেওয়ার ব্যাপারেও ভাবনাচিন্তা শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Minnesota cat Homeless
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE