Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Dhaka Death

ঢাকায় লঞ্চে ওঠার সময়ে পড়ে মৃত ৫

সদরঘাটে ১১ নম্বর পন্টুনে পাশাপাশি দাঁড়িয়ে ছিল দু’টি লঞ্চ এমভি তাশরিফ-৪ ও এমভি পূবালী-১। এমভি ফারহান নামে আর একটি লঞ্চ মাঝে ঢুকে পড়ায় তশরিফ-৪ নামে লঞ্চটির রশি ছিঁড়ে যায়।

Representative Image

রয়টার্সের প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৪ ০৬:১৬
Share: Save:

ঢাকা সদরঘাটে লঞ্চে উঠতে গিয়ে জলে পড়ে মারা গিয়েছেন ৫ জন। এর মধ্যে একটি শিশু-সহ ৩ জন একই পরিবারের। বৃহস্পতিবার ইদের দিনে এই মর্মান্তিক দুর্ঘটনার জন্য লঞ্চটির রশি ছিঁড়ে যাওয়াকে কারণ বলে জানিয়েছে নৌ-পুলিশ।

সদরঘাটে ১১ নম্বর পন্টুনে পাশাপাশি দাঁড়িয়ে ছিল দু’টি লঞ্চ এমভি তাশরিফ-৪ ও এমভি পূবালী-১। এমভি ফারহান নামে আর একটি লঞ্চ মাঝে ঢুকে পড়ায় তশরিফ-৪ নামে লঞ্চটির রশি ছিঁড়ে যায়। সেটিতে তখন যাত্রীদের ওঠানামা চলছিল। পাশ থেকে লঞ্চের ধাক্কা এবং রশি ছিঁড়ে যাওয়ায় লঞ্চটি ঘাট থেকে অনেকটা পিছিয়ে যায়। সেই সময়েই বেশ কয়েক জন বুড়িগঙ্গার জলে পড়ে যান। পরে তাঁদের মধ্যে ৫ জন মৃত বলে জানায় হাসপাতাল।

মৃতদের মধ্যে এক স্বামী-স্ত্রী, মহম্মদ বেলাল (৩০), মুক্তা (২৪) এবং তাঁদের চার বছরের কন্যা রয়েছেন। মৃত অন্য দু’জন রিপন হাওলাদার (৩৮) ও রবিউল আলম (১৯)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dhaka Bangladesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE