Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Love Affair

Love Affair: নার্সিংহোম থেকে অশীতিপর প্রেমিকাকে নিয়ে পালাতে গিয়ে পুলিশের জালে বৃদ্ধ! হল জেলও

  • একটি মরুভূমির মাঝে গিবস এবং ক্যারোলকে গাড়ির মধ্যে উদ্ধার করে পুলিশ।
  • ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় ক্যারোলের শারীরিক অবস্থায় সঙ্কটজনক হয়ে পড়ে।

ক্যারোল এবং গিবস।

ক্যারোল এবং গিবস।

সংবাদ সংস্থা
ক্যানবেরা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২২ ১৫:৫৫
Share: Save:

নার্সিংহোম থেকে অশীতিপর প্রেমিকাকে উদ্ধার করে পালাতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়লেন এক বৃদ্ধ। ঘটনাটি অস্ট্রেলিয়ার।

পুরনো প্রেম। আর সেই প্রেমের তাগিদে বান্ধবীকে নিয়ে নতুন সংসার পাতার সিদ্ধান্ত নিয়েছিলেন র‌্যালফ গিবস। প্রেমিকা ক্যারোল লিসলে ডিমেনসিয়া এবং পার্কিনসন্সে আক্রান্ত হয়ে পারথে একটি নার্সিংহোমে ভর্তি ছিলেন।
প্রেমিকার খবর পেয়েছিলেন গিবস। সেই খবর পেয়েই সেখানে হাজির হয়েছিলেন তিনি। ক্যারেলকে নার্সিংহোম থেকে বার করে নিয়ে গাড়ি চালিয়ে প্রায় পাঁচ হাজার কিলোমিটার দূরে নিজের দেশের বাড়ি কুইন্সল্যান্ডে চলে যাওয়ার সিদ্ধান্ত নেন।

ক্যারোলকে গাড়িতে বসিয়ে নিজে চালিয়ে নিয়ে যান। কিন্তু শেষ রক্ষা হয়নি। একটি মরুভূমির মাঝে গিবস এবং ক্যারোলকে গাড়ির মধ্যে উদ্ধার করে পুলিশ। ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় ক্যারোলের শারীরিক অবস্থায় সঙ্কটজনক হয়ে পড়ে। তাঁকে হেলিকপ্টারে করে পারথে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

গ্রেফতার করা হয় গিবসকে। কিন্তু কেন এমনটা করলেন তিনি? আদালতে গিবসকে এই প্রশ্ন করা হলে তিনি জানান, প্রেমের তাগিদেই ক্যারোলকে নিজের বাড়িতে নিয়ে যেতে চেয়েছিলেন। কিন্তু ভালবাসার টানে প্রেমিকার জীবন বিপন্ন করার অধিকার তাঁকে কে দিয়েছে? গিবসের ভূমিকা নিয়ে এই প্রশ্ন তোলে আদালত। তার পরই তাঁকে সাত মাসের কারাদণ্ড দিয়েছে আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Love Affair australia Old Man
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE