Advertisement
২০ এপ্রিল ২০২৪
bizarre

Bizarre Wedding: যেমন উপহার দেবেন তেমন খেতে পাবেন, বিয়েতে আজব ভোজ

বিয়েতে উপস্থিত থাকলেও সকলেই সমান ভোজ খেতে পারবেন না।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ জুলাই ২০২১ ১৩:০৯
Share: Save:

বিয়ের সঙ্গে ভোজের বিষয়টি অঙ্গাঙ্গি ভাবে জড়িত। নিমন্ত্রিতদের খাওয়ানোটা চলতি প্রথা। কিন্তু উপহারের উপর নির্ভর করে করে ভোজ খেতে পারবেন— এ রকম কথা কখনও শুনেছেন? সম্প্রতি এ রকমই এক ঘটনা নিয়ে আলোচনা শুরু হয়েছে নেটমাধ্যমে।

সম্প্রতি এক যুগল নিজেদের বিয়েতে আমন্ত্রণ জানিয়েছিলেন পরিচিতদের। কিন্তু সেই বিয়েতে উপস্থিত থাকলেও সকলেই সমান ভোজ খেতে পারবেন না। যে যেমন মূল্যের উপহার দিতে পারবেন, সেই উপহারের মূল্যের উপর নির্ভর করবে পদ পড়বে তাঁর পাতে।

সে জন্য বিয়ের নিমন্ত্রণ পত্রের সঙ্গে ওই যুগল পাঠিয়েছেন একটি ফর্ম। সেই ফর্মে লেখা রয়েছে, কত টাকার উপহার দিলে বিয়ের দিন কী কী পদ থাকবে মেনুতে। এমনকি সেই ফর্ম ভর্তি করে নির্দিষ্ট দিনের মধ্যে পাঠিয়ে দেওয়ারও আবেদন জানানো হয়েছে।

এই ফর্ম নিয়েই বিতর্ক।

এই ফর্ম নিয়েই বিতর্ক।

রেডিটে এক ব্যক্তি এই ফর্মের ছবি শেয়ার করেছেন। তার পর থেকেই এই ফর্ম ঘিরে বিভিন্ন মন্তব্য করেছেন নেটাগরিকরা। কেউ কেউ লিখেছেন, ‘এই বিয়েতে উপহার দেওয়ার থেকে ওই টাকায় নিজে খাবার কিনে খেয়ে নেওয়া ভাল।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Wedding Card bizarre
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE