Advertisement
২৭ এপ্রিল ২০২৪
adult star

যৌনতাতেই মুক্তি শরীর-মন্দিরের, ২০ বছর ঈশ্বর সাধনার পর ৮৩-তে বুঝলেন পাদ্রি

নর্ম জানিয়েছেন তিনি সমকামী। তবে তাঁর জীবনের শুরুতে এক মহিলাকেই বিয়ে করে ৩০ বছর সংসার করেছেন তিনি। লজ্জায় কখনও বলতেই পারেননি তাঁর ভাল লাগার কথা।

নর্ম সেল্ফ।

নর্ম সেল্ফ।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ মে ২০২২ ২০:৪৭
Share: Save:

৮৩ বছরের এক বৃদ্ধ ঠিক করেছেন তিনি পর্ন তারকা হবেন। এর আগে একটি চার্চের প্রধান পাদ্রি ছিলেন তিনি। গত ২০ বছরেরও বেশি সময় ধরে ঈশ্বর সাধনা করছেন। তবে নতুন পেশায় ঢুকে তাঁর নবচেতনা হয়েছে। এখন তিনি মনে করেন শরীরই আসলে মন্দির। আর যৌনতা লুকিয়ে চুরিয়ে উপভোগ করার বিষয় নয়। যৌনতার অবাধ চর্চাই শরীর এবং মনকে মুক্ত করতে পারে।

নর্থ ক্যারোলিনার ওই পূজারীর নাম নর্ম সেল্ফ। পর্ন তারকা হিসেবে ইতিমধ্যেই বেশ কয়েকটি ছবিতে কাজ করে ফেলেছেন নর্ম। পাদ্রির বদলে আজকাল নিজের পর্নতারকা পরিচয়েই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন। সম্প্রতি নর্মের একটি সাক্ষাৎকার শুনে চমকে গিয়েছেন তাঁর চার্চের প্রাক্তন সহকর্মীরা। কারণ নর্ম জানিয়েছেন, যৌনতার সঙ্গে আধ্যাত্মিকতার কোনও বিরোধ নেই বরং আধ্যাত্মিক জীবনকে আনন্দময় করে তুলতে যৌনতাকে ব্যবহার করা যেতে পারে। প্রসঙ্গত, নর্মের মতোই এই একই কথা বলেছিলেন ভারতের এক আধ্যাত্মিক গুরু ওশো রজনীশ। যাঁর শিষ্য ছিলেন বলিউড অভিনেতা বিনোদ খান্নাও।

নর্ম জানিয়েছেন তিনি সমকামী। তবে তাঁর জীবনের শুরুতে এক মহিলাকেই বিয়ে করে ৩০ বছর সংসার করেছেন তিনি। লজ্জায় কখনও বলতেই পারেননি তাঁর ভাল লাগার কথা। পাদ্রির কাজ করেছেন ২০ বছর। অবশেষে ২০১৭ সালে তিনি নিজের যৌনতা নিয়ে খোলাখুলি কথা বলেন। সেই বছর থেকেই পর্ন তারকা হিসেবে কাজ শুরু করেন তিনি।

এতদিনে অনেকগুলি পর্ন ছবিতে কাজ করে ফেলেছেন নর্ম। তিনি জানিয়েছেন পর্ন শব্দটা ভাল লাগে তাঁর। কারণ এই সমাজ অচিরাচরিত যে কোনও বিষয়কে পর্ন বলে দাগিয়ে দিতে পছন্দ করে। আর তিনি অচিরাচরিতেই বেশি স্বচ্ছন্দ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

adult star Priest Gay
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE