Advertisement
২৪ জুন ২০২৪
Murder

পরিচয় বিভ্রাট, পাঁচ পর্যটককে খুন

ইকুয়েডরের পুলিশ জানিয়েছে যে, শুক্রবার ওই শহরের একটি হোটেলের ভিতরে জোর করে ঢুকে পড়ে অন্তত ২০ জন দুষ্কৃতী। তারা সকলেই মাদক পাচারের সঙ্গে যুক্ত।

—প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
কুইটো শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৪ ০৭:০৭
Share: Save:

পাঁচ পর্যটককে অপহরণ করে খুন করার অভিযোগ উঠল কিছু অজ্ঞাতপরিচয় মাদক পাচারকারীদের গ্যাংস্টার দলের বিরুদ্ধে। শুক্রবার দক্ষিণ ইকুয়েডরের আয়াম্পে শহরের ঘটনা। নিহতেরা সকলেই ইকুয়েডরের বাসিন্দা। জানা গিয়েছে, প্রতিদ্বন্দ্বি দলের সদস্য ভেবে অপহরণ করে পর্যটকেদের উপরে অত্যাচার চালিয়েছিল দুষ্কৃতীরা।

ইকুয়েডরের পুলিশ জানিয়েছে যে, শুক্রবার ওই শহরের একটি হোটেলের ভিতরে জোর করে ঢুকে পড়ে অন্তত ২০ জন দুষ্কৃতী। তারা সকলেই মাদক পাচারের সঙ্গে যুক্ত। এক শিশু-সহ ছ’জনকে সেখান থেকে অপহরণ করে অন্যত্র নিয়ে চলে যায়। পুলিশের অনুমান, বেশ কিছু ঘণ্টা ধরে অপহৃতদের নানা ভাবে জেরা করা হলে জানা যায় যে তারা আদতে পর্যটক। এটা জানার পরেই সম্ভবত দুষ্কৃতীরা পাঁচ জনকে গুলি করে খুন করে। গুলিবিদ্ধ দেহগুলি রাস্তার ধারে ফেলে রেখে যায় তারা।

পর্যটকদের হত্যার ঘটনায় শোক প্রকাশ করেছেন দেশের প্রেসিডেন্ট ড্যানিয়েল নোবোয়া। এই ঘটনায় এখনও পর্যন্ত এক জনকে গ্রেফতার করা সম্ভব হয়েছে। বাকি হামলাকারীদেরও ধরার চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Kidnap Deaths ecuador
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE