Advertisement
০৩ মে ২০২৪
Khalistani Activity In California

মন্দিরের বিকৃতিতে নিন্দা

তদন্ত শুরু করেছে নেওয়ার্ক পুলিশ। প্রসঙ্গত, শুক্রবার ক্যালিফোর্নিয়ার ওই মন্দিরটির দেওয়ালের বেশ কিছু ছবি ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে।

An image of the temple

ক্যালিফোর্নিয়ার সেই মন্দিরের দেওয়াল। ছবি: এক্স থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
ক্যালিফোর্নিয়া শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২৩ ০৮:১৪
Share: Save:

শ্রী স্বামীনারায়ণ মন্দিরের দেওয়ালে ভারত-বিরোধী স্লোগান লেখার ঘটনার নিন্দা করল আমেরিকা। নেওয়ার্ক পুলিশ যাতে দ্রুত তদন্ত শেষ করে, সে দিকেও নজর রয়েছে বলে শনিবার জানিয়েছে আমেরিকার বিদেশ মন্ত্রকের দক্ষিণ ও মধ্য এশিয়া বিষয়ক দফতর।

এক্স হ্যান্ডলে এ দিন একটি পোস্টে এই ঘটনার নিন্দা করেছেন সান ফ্রান্সিসকোর ভারতীয় কনসুলেট জেনারেল। এক্স মাধ্যমে একটি পোস্টে তিনি লেখেন, ‘ভারত-বিরোধী স্লোগান লেখা ও গ্রাফিটি আঁকার ঘটনা ভারতীয়দের অনুভূতিতে আঘাত দিয়েছে। যাতে দ্রুত তদন্ত শুরু হয় ও যথাযথ পদক্ষেপ করা হয়, সে দিকে নজর দিতে আর্জি জানাচ্ছি।’ তদন্ত শুরু করেছে নেওয়ার্ক পুলিশ। প্রসঙ্গত, শুক্রবার ক্যালিফোর্নিয়ার ওই মন্দিরটির দেওয়ালের বেশ কিছু ছবি ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। মন্দির কর্তৃপক্ষের দাবি, শুক্রবার ভোরের দিকে ওই বিকৃতি লক্ষ্য করে মন্দির এলাকার এক বাসিন্দা। তাই তাদের অনুমান, বৃহস্পতিবার রাতে ঘটে থাকতে পারে ঘটনাটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Khalistan California Hindu temple USA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE