Advertisement
০৩ মে ২০২৪
Food Delivery App

মিল্কশেকের বদলে প্রস্রাব! অনলাইনে অর্ডার করা পানীয়তে চুমুক দিয়ে অসুস্থ যুবক

ভুক্তভোগী ওই যুবক জানিয়েছেন, তাঁকে মিল্কশেক কেনার টাকা ফেরত দেওয়া হলেও ডেলিভারি ফি এবং ডেলিভারি বয়কে দেওয়া বকশিসের টাকা ফেরত পাননি তিনি।

American man orders Milkshake in online and gets Cup of Urine instead

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নিউ ইয়র্ক শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২৩ ১৭:৫৬
Share: Save:

গাঁটের ক়ড়ি খরচ করে অনলাইনে নামী দোকান থেকে মিল্কশেক অর্ডার করেছিলেন যুবক। কিন্তু সেই মিল্কশেক মুখে দিতেই বমি উঠে এল তাঁর। মিল্কশেকের বদলে এ কী দিয়ে গেল? এই প্রশ্ন তুলে পানীয় নিয়ে আরও কিছু ক্ষণ নাড়াচাড়া করে ওই যুবক দেখেন মিল্কশেকের বদলে কাপ ভর্তি প্রস্রাব পাঠানো হয়েছে তাঁকে।

আমেরিকার নিউইয়র্কের সারাতোগা স্প্রিংসে এই ঘটনাটি ঘটেছে। সংবাদমাধ্যম ‘এবিসি৪’-এর প্রতিবেদন অনুযায়ী, সারাতোগা স্প্রিংসের বাসিন্দা কালেব উড নামে ওই যুবক একটি খাবার ডেলিভারি অ্যাপের মাধ্যমে মিল্কশেক অর্ডার করেছিলেন। কিছু সময় পর সেই মিল্কশেক দিয়ে যান ডেলিভারি বয়। কিন্তু মিল্কশেকে চুমুক দিয়ে তিনি দেখেন যে, মিল্কশেকের বদলে ডেলিভারি বয় কাপে করে তাঁকে প্রস্রাব দিয়ে গিয়েছেন। ওই পানীয় খেয়ে যুবক অসুস্থ হয়ে পড়েন।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, বিষয়টি প্রকাশ্যে আসার পর ডেলিভারি বয় নিজের ভুল স্বীকার করেছেন এবং জানিয়েছেন, তাঁর দোষেই ওই যুবকের কাছে ভুল অর্ডার পৌঁছেছিল। তাঁর গাড়িতে প্রস্রাব ভর্তি একটি কাপও ছিল। মিল্কশেকের বদলে ভুল করে সেই কাপটিই তিনি যুবকের হাতে তুলে দেন। তবে তাঁর গাড়িতে ওই প্রস্রাব ভর্তি কাপ কেন রাখা ছিল, তা এখনও পরিষ্কার হয়নি। যে দোকান থেকে খাবার সরবরাহ করা হয়েছিল, তাদের তরফেও ওই যুবকের কাছে ক্ষমা চাওয়া হয়েছে।

ভুক্তভোগী ওই যুবক জানিয়েছেন, তাঁকে মিল্কশেক কেনার টাকা ফেরত দেওয়া হলেও ডেলিভারি ফি এবং ডেলিভারি বয়কে দেওয়া বকশিসের টাকা ফেরত পাননি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Food Delivery App Food Delivery Agent Delivery Boy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE