Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ অক্টোবর ২০২১ ই-পেপার

হাঙরের মুখ থেকে শিশুকে বাঁচালেন অফ ডিউটি পুলিশ অফিসার

সংবাদ সংস্থা
টালাহাসি ২০ জুলাই ২০২০ ২০:২১
হাঙরের মুখ থেকে শিশুকে বাঁচালেন পুলিশ কর্মী। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

হাঙরের মুখ থেকে শিশুকে বাঁচালেন পুলিশ কর্মী। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

এক পুলিশ কর্মীর তৎপরতায় প্রাণে রক্ষা পেল এক শিশু। না হলে হাঙরের পেটেই চলে যেতে পারত শিশুটি। এমনই একটি ভয়ঙ্কর ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিয়োটি পোস্ট হয়েছে আমেরিকাফ্লোরিডার কোকো বিচ পুলিশ অ্যান্ড ফায়ার’-এর ফেসবুক পেজে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে নীল সমুদ্রের জলে একের পর এক ছোট ছোট ঢেউ এগিয়ে আসছে। আর সেই জলে ক্যামেরা যেন বিশেষ কিছু একটাকে অনুসরণ করার চেষ্টা করছে। একটু পরেই অবশ্য পরিষ্কার হয়ে যায়, সেটি একটি হাঙর। যার পিঠের ও লেজের পাখনার খানিকটা জলের উপরে দেখা যাচ্ছে।

অগভীর জলেই ঘুরে বেড়াচ্ছিল হাঙরটি। আর তার কাছেই সার্ফিং বোর্ড নিয়ে সাঁতার কাটছিল একটি বাচ্চা ছেলে। যিনি ক্যামেরায় হাঙরটির গতিবিধি রেকর্ড করছিলেন তিনি ছাড়াও অন্তত আরও একজন ছিলেন সেখানে। তিনি এক পুলিশ কর্মী অড্রিয়ান কোসিকি। যিনি হাঙরটির উপস্থিতি বুঝতে পেরেই ওই বাচ্চাটিকে টেনে সরিয়ে আনেন। হাঙরটি তার দিকেই এগোচ্ছিল।

Advertisement

আরও পড়ুন: ভাল্লুকও যেন সেলফি তুলতে চাইছে, দেখুন মহিলা পর্যটকদের সঙ্গে কী করল সে

আরও পড়ুন: ওড়িশার গ্রামে মিলল বিরল কচ্ছপ, কী করে জন্মাল দেখুন এমন প্রাণী

সময় মতো পুলিশ কর্মী ওই বাচ্চাটিকে জল থেকে সরিয়ে না নিয়ে এলে হাঙরের আক্রমণে তার প্রাণ পর্যন্ত যেতে পারত। অফ ডিউটি ওই পুলিশ কর্মীর সবাই প্রশংসা করেছেন। তিনি না থাকলে ওই শিশুটির কী হত তা নিয়েও আশঙ্কা প্রকাশ করেছেন নেটাগরিকরা।

দেখুন সেই ভিডিয়ো:


আরও পড়ুন

Advertisement