Advertisement
১০ মে ২০২৪
Bizzare

Viral: অস্ত্রোপচারের সময় কাঁদলে টাকা চাইছে এই হাসপাতাল, ঠাট্টা নয়, রইল প্রমাণ

‘ব্রিফ ইমোশন’ বলে একটি বিষয়ের কথা উল্লেখ করেছে হাসপাতাল। সেখানে খরচ ধার্য করা হয়েছে ১১ ডলার।

প্রতীকী ছবি

সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২১ ১৬:০৩
Share: Save:

হাসপাতালে একটি ছোট অস্ত্রোপচার হয়েছিল আমেরিকার বাসিন্দা এক মহিলার। তিনি অস্ত্রোপচারে ভয় পান, সেই কারণে কেঁদে ফেলেছিলেন প্রক্রিয়া চলার সময়। আর তাতেই আলাদা করে টাকা চাইল হাসপাতাল। কান্নার দাম দিতে হল ১১ ডলার, ভারতীয় টাকায় প্রায় ৮০০ টাকা। এই ঘটনার কথা টুইটারে ভাগ করে নিয়েছিলেন ওই মহিলা, যা দ্রুত নজর কেড়ে নিল সকলের। কান্নার দাম দেওয়ার অভিজ্ঞতা এর আগে হয়ত আর কারও হয়নি।

অনেকেই ইঞ্জেকশনে ভয় থাকে। করোনা টিকাকরণ চলার সময় পৃথিবীর বিভিন্ন প্রান্তের একাধিক মজার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। তেমনই অস্ত্রোপচারেও অনেকেরই ভয় থাকে। সেই সেই আবেগ নিয়ন্ত্রণ করতে পারেন, কেউ পারেন না। সেই কারণে কেঁদে ফেলেন অনেকেই। কিন্তু সেই সাময়িক ভয় ও আতঙ্কের বহিঃপ্রকাশ ঘটালেই টাকা দিতে হবে, এমন শর্ত কেউ কোনওদিন শুনেছেন বলে তো মনে হয় না। তাই হাসপাতালের বিল থেকে কিছুটা ঘাবড়েই গিয়েছিলেন এই মহিলা। অর্থ সামান্য হওয়ায় ততটা আমল দেননি। শুধু পরে হাসপাতালে বিলের একটি ছবি তুলে পোস্ট করে দিয়েছেন টুইটারে।

সেই বিলে দেখা যাচ্ছে, ‘ব্রিফ ইমোশন’ বলে একটি বিষয়ের কথা উল্লেখ করেছে হাসপাতাল। সেখানে খরচ ধার্য করা হয়েছে ১১ ডলার। সে বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষকে জিজ্ঞাসা করে ওই মহিলা জানতে পেরেছেন, তিনি অস্ত্রোপচারের সময় কেঁদেছিলেন বলেই এই টাকা দিতে হবে তাঁকে। ইতিমধ্যে এক লক্ষের বেশি বার এই পোস্টটি পছন্দ করা হয়েছে ফেসবুকে, ১০ হাজারের বেশি বার রি-ট্যুইট করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizzare US Crying
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE