Advertisement
২৯ জানুয়ারি ২০২৩

চুক্তিভঙ্গে অভিযুক্ত বলিউডপ্রিয় শেখ

অভিযোগকারীর দাবি, ২০১৫ সালে তাঁর সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হন বাহরাইনের শেখ হামাদ। বলিউডের একনিষ্ঠ ভক্ত হামাদ ২৬ জন তারকার সঙ্গে দেখা করতে চেয়েছিলেন।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০১৮ ০১:৫৪
Share: Save:

মোটা টাকার বিনিময়ে বলিউডের এক ঝাঁক তারকার সঙ্গে দেখা করতে চেয়ে ব্রিটেনবাসী এক মিশরীয় ব্যবসায়ীর সংস্থার সঙ্গে চুক্তি করেছিলেন বাহরাইনের রাজপরিবারের সদস্য শেখ হামাদ ইসা আলি অল-খলিফা। কিন্তু হামাদ চুক্তিভঙ্গ করেছেন বলে অভিযোগ এনে ব্রিটেনের হাইকোর্টে মামলা করেছেন আহমেদ আদেল আবদুল্লা আহমেদ নামে ওই ব্যবসায়ী। ৪ কোটি ২৫ লক্ষ ডলার ক্ষতিপূরণ চেয়েছেন তিনি। আগামী সপ্তাহে পাঁচ দিন ধরে এই মামলার শুনানি চলবে আদালতে।

Advertisement

অভিযোগকারীর দাবি, ২০১৫ সালে তাঁর সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হন বাহরাইনের শেখ হামাদ। বলিউডের একনিষ্ঠ ভক্ত হামাদ ২৬ জন তারকার সঙ্গে দেখা করতে চেয়েছিলেন। চুক্তি অনুযায়ী, দুবাই ও মুম্বইয়ে সলমন খান, শাহরুখ খান, রণবীর সিংহ, আদিত্য রায় কপূরের সঙ্গে দেখা করেন তিনি। সেই বাবদ ৩০ লক্ষ ডলার দিয়েছিলেন আহমেদকে। এর পরেই বেঁকে বসেন হামাদ। অভিযোগ, অক্ষয় কুমার ও আমির খানের সঙ্গে সাক্ষাৎকার নানা অছিলায় বাতিল করে দেন। পাশাপাশি বকেয়া টাকা দিতেও অস্বীকার করেন। এর পরেই হামাদের বিরুদ্ধে চুক্তিভঙ্গের মামলা করেন আহমেদ।

হামাদের তরফে অবশ্য চুক্তির কথা মেনে নেওয়া হয়েছে। তাঁর আইনজীবীর পাল্টা দাবি, অতিরিক্ত টাকা চেয়ে হামাদের উপরে চাপ সৃষ্টি করা হচ্ছিল। তা ছাড়া এমন সময়ে সাক্ষাৎকারগুলি ঠিক করা হচ্ছিল তা তাঁর পক্ষে সুবিধেজনক নয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.